বুধবার | আগস্ট ১২, ২০২০ | ২৮ শ্রাবণ ১৪২৭

টকিজ

অনুরাগের বিরুদ্ধে মিথ্যা বলার অভিযোগ করলেন কঙ্গনা

ফিচার ডেস্ক

তর্ক-বিতর্ক কঙ্গনা রানাওয়াতের পিছু ছাড়ে না। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই প্রতিদিনই নেপোটিজম ইস্যুতে তিনি কথা বলছেন। অনেকে বলছেন তার বিরুদ্ধে। এসবের মধ্যেই এবার কঙ্গনার সঙ্গে শুরু হয়েছে পরিচালক অনুরাগ কাশ্যপের বিবাদ। কঙ্গনা বলছেন তার সম্পর্কে মিথ্যা তথ্য দিচ্ছেন অনুরাগ।

কঙ্গনা-অনুরাগের বিবাদের কারণ সান্দ কি আঁখ ছবি। সম্প্রতি অনুরাগ কাশ্যপ বলেছেন, ছবিতে কাজ করার জন্য কঙ্গনাকে প্রস্তাব দেয়া হয়েছিল কিন্তু ছবিতে অন্য তারকা থাকায় তিনি রাজি হননি। কঙ্গনার টুইটার পেজ টিম কঙ্গনা রানাওয়াত বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে। এতে বলা হয়েছে, অনুরাগ কাশ্যপ মিথ্যা কথা বলছেন।

অনুরাগ কাশ্যপ এক সাক্ষাত্কারে বলেছেন, সান্দ কি আঁখ ছবিতে কাজের প্রস্তাব দেয়া হলেও অন্য তারকার সঙ্গে পর্দা ভাগ করতে রাজি ছিলেন না কঙ্গনা রানাওয়াত। এজন্য তিনি ছবিতে কাজ করেননি। অনুরাগ আরো বলেন, কঙ্গনা তার ছবিতে অন্য তারকাদের চরিত্র থাকলে সেগুলো সম্পাদনা করে দেন।


অনুরাগ কাশ্যপের সাক্ষাত্কারের পরিপ্রেক্ষিতে টিম কঙ্গনা রানাওয়াত তাদের বিবৃতিতে বলেছেন, কিছু লিবারেল সান্দ কি আঁখ ছবি নিয়ে মিথ্যা তথ্য ছড়াচ্ছেন। সান্দ কি আঁখ ছবি বিষয়ে কঙ্গনা রানাওয়াত কখনও অনুরাগ কাশ্যপের সঙ্গে সাক্ষাৎ করেননি। বিকাশ বল ছবির পরিচালক ছবি নিয়ে কথা বলতে কঙ্গনার বাসায় এসেছিলেন। কিন্তু কঙ্গনা তাদের পরামর্শ দিয়েছিলেন বয়স্ক দুই কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য সিনিয়র অভিনেত্রীদের নেয়ার। এতে বয়স্ক অভিনেত্রীদের ব্যাপারে ইন্ডাস্ট্রিতে যে সংষ্কার কাজ করে, তার বিরুদ্ধে দাঁড়ানো হবে।


টিম কঙ্গনা রানাওয়াত আরো লিখেছে, কঙ্গনা সিনিয়র অভিনেত্রীদের জন্য একটি ভালো চিত্রনাট্যকে উৎসর্গ করেন। কিন্তু ছবি সংশ্লিষ্টরা সিনিয়র অভিনেত্রীদের নিয়ে কাজের সুযোগটা নষ্ট করে। তাদের দর্শকদের সামনে নতুন আলোয় উপস্থাপন করা প্রয়োজন ছিল। অথচ তা না করে এখন মিথ্যা তথ্য ছড়ানোর জন্য এই জোকারদের প্রতি ধিক্কার।

উল্লেখ্য, সান্দ কি আঁখ ছবিটি গত বছর মুক্তি পায়। ভারতের দুজন নারী শার্পশুটারের জীবন অবলম্বনে নির্মিত ছবিতে অভিনয় করেন তাপসী পান্নু ভূমি পেড়নেকর। ছবিটি প্রযোজনা করেন অনুরাগ কাশ্যপ।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন