শনিবার | আগস্ট ০৮, ২০২০ | ২৪ শ্রাবণ ১৪২৭

টকিজ

ইউরো-সিজেএফবি

আজীবন সম্মাননায় সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদী

ফিচার প্রতিবেদক

দেশের জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টাল টেলিভিশন মাধ্যমের সাংস্কৃতিক প্রতিবেদকদের নিয়ে গঠিত সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ। প্রতিবারের মতো এবারও সংগঠনটি আনুষ্ঠানিকভাবে প্রদান করতে চলেছে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯। এটি ইউরো-সিজেএফবির ১৯তম আসর। প্রতি বছর জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলেও বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে প্রথমবার অনলাইনে পুরস্কার প্রদানের সিদ্ধান্ত নিয়েছে ইউরো কোলা সিজেএফবি।

সিজেএফবি সদস্যদের মাঠ জরিপে সংগীত, চলচ্চিত্র টেলিভিশন মিডিয়ার ২০১৯ সালের বছর সেরা তারকারাই পুরস্কারের জন্য চূড়ান্ত হবেন। একইভাবে মিডিয়ার একজন স্বনামখ্যাত ব্যক্তিত্বকে ইউরো-সিজেএফবি আজীবন সম্মাননা পুরস্কার প্রদানের জন্য নির্বাচন করা হয়ে থাকে।

সংগঠনের সম্মিলিত সিদ্ধান্ত অনুযায়ী ২০১৯ সালের আজীবন সম্মাননা পুরস্কারের জন্য এবার নির্বাচন করা হয়েছে প্রখ্যাত সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদীকে। পুরস্কার গ্রহণের সম্মতি জানিয়েছেন তিনি।

২৫ জুলাই ২০২০ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার দৈনিক ইত্তেফাক, এনটিভি রেডিও আমার এর অনলাইন প্লাটফর্ম থেকে একযোগে পুরস্কারপ্রাপ্তদের নাম সম্প্রচার করা হবে। এবং নির্ধারিত সময়ে বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত ১৮ বছরে ইউরো-সিজেএফবি আজীবন সম্মাননা পুরস্কার পেয়েছেনরুনা লায়লা, গাজী মাজহারুল আনোয়ার, মুস্তাফা মনোয়ার, শাহনাজ রহমত উল্লাহ, সাবিনা ইয়াসমিন, আসাদুজ্জামান নূরসহ আরো অনেকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন