শনিবার | আগস্ট ০৮, ২০২০ | ২৪ শ্রাবণ ১৪২৭

টকিজ

সুশান্ত ইস্যুতে এবার মুখ খুললেন বিদ্যা বালান

ফিচার ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে বিতর্ক এখনো চলছে। এবার ইস্যুতে মুখ খুললেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তার মতে, সুশান্তের মৃত্যু নিয়ে কারো ঘাড়ে দায় চাপানো উচিত নয়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মোটামুটি দুই ভাগে ভাগ হয়ে গেছে বলিউড। সঙ্গে যোগ দিয়েছেন সব পক্ষের ভক্তকূলও। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে উত্তেজনা রেষ সবাই ঘরে বসেই টের পাচ্ছেন। প্রতিদিনই কোনো না কোনো তারকা সুশান্তের পক্ষে কিংবা কেউ সুশান্ত ভক্তদের বিরুদ্ধে স্ট্যাটাস দিচ্ছেন।

সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ জোরোশোরে উঠেছে। অভিযোগের আঙুল সালমান খান, করণ জোহর, ভাট পরিবারের বিরুদ্ধে। সোস্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন সুশান্তের ভক্তরা। অনেকেই বলিউডের প্রভাবশালীদের দায়ী করছেন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য। তবে তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করাটা ঠিক নয় বলে মনে করছেন অভিনেত্রী বিদ্যা বালান।

সিনেমাএক্সপ্রেসকে দেয়া সাক্ষাত্কারে বিদ্যা বালান জানিয়েছেন, সুশান্তের আত্মহত্যার কারণে মানুষ কোথাও একটা সমস্যা খুঁজে পেয়েছে, অবহেলা দেখতে পেয়েছে, তাই সুশান্তের সঙ্গে তারা একাত্মতা বোধ করছেন।

সুশান্তের আত্মহত্যা তারা ভক্তদের গভীরভাবে শোকগ্রস্ত করেছেন তা বলার অপেক্ষা রাখে না। বিদ্যা বালান বলেছেন, কেন সুশান্ত নিজের জীবন শেষ করে দেয়ার মতো সিদ্ধান্ত নিয়েছিল সেটা আমরা কেউ জানি না। তাই তার আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে আমাদের চুপ থাকা উচিত। আমরা হাজারো জল্পনা-কল্পনা করতে পারি...কয়েক শো তত্ত্ব দাঁড় করাতে পারি, কিন্তু সেটা ওর প্রতি এবং ওর ভালোবাসার মানুষজনের প্রতি সঠিক হবে না, যারা এই মুহূর্তে সবচেয়ে বেশি কষ্টে রয়েছেন।

প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের স্ত্রী বিদ্যা আরো বলেন, আমি জীবনে অনেক চড়াই-উতরাই দেখেছি। ইন্ডাস্ট্রিতে নানা রকমের অভিজ্ঞতা সম্মুখীন হয়েছি। আমি একবারও বলব না যে ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নেই। কিন্তু আমি সেটাকে নিজের পথের কাঁটা হতে দিইনি। তবে সবাই সমান নয়। এটা খুব কঠিন সময় এবং প্রয়োজনে সবার একে-অন্যের সঙ্গে কথা বলাটা খুব জরুরি।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে বিদ্যা বালানের নতুন ছবি শকুন্তলা দেবী। হিউম্যান কম্পিউটার নামে বিখ্যাত ভারতের লেখিকা শকুন্তলা দেবীর এই বায়োপিক সরাসরি ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ৩১ জুলাই।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন