ব্যাংক এশিয়া

রোমো রউফ চৌধুরী ভাইস চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত

সম্প্রতি অনুষ্ঠিত ব্যাংক এশিয়ার পরিচালনা পর্ষদের ৪৩২তম সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন রোমো রউফ চৌধুরী। তিনি ব্যাংকের একজন স্পন্সর শেয়ারহোল্ডার স্পন্সর পরিচালক।

রোমো রউফ চৌধুরী লন্ডনের ডারহাম বিশ্ববিদ্যালয় থেকে প্রকৌশল বিষয়ে স্নাতক ডিগ্রিধারী।  তিনি দেশের একজন সফল তরুণ উদ্যোক্তা। উদ্যোক্তা হিসেবে তিনি ২৭ বছরেরও বেশি অভিজ্ঞতাসম্পন্ন। তিনি র্যাংগস গ্রুপ সি ফিশার্স গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালক।

বর্তমানে তিনি র্যানকন অ্যাগ্রো মেশিনারিজ লিমিটেড, র্যানকন ইলেকট্রনিকস লিমিটেড, র্যানকন ইনফাস্ট্রাকচার্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড, র্যানকন কার হাব লিমিটেড র্যানকন হসপিটালিটি লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন র্যানকন হোল্ডিংস লিমিটেড, র্যানকন মোটরবাইকস লিমিটেড র্যাংগস পেট্রোলিয়াম লিমিটেডে।

পাশাপাশি তিনি র্যানকন মোটরস লিমিটেড, র্যাংগস লিমিটেড, র্যাংগস প্রপার্টিজ লিমিটেড, র্যানকন অটোমোবাইলস লিমিটেড, র্যাংকস টেলিকম লিমিটেডসহ আরো ১০টিরও অধিক প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব পালন করছেন।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন