স্বাস্থ্য পরীক্ষার জন্য সাহেদ ঢামেক হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক

করোনা পরীক্ষায় প্রতারণার মামলার এক নম্বর আসামি রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে। আজ বুধবার (১৫ জুলাই) সাড়ে ৫টার দিকে র‍্যাব সদস্যরা তাকে ঢামেকে নিয়ে আসেন। 

ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। 

সন্ধ্যার দিকে হঠাৎ করেই র‍্যাবের কড়া পাহারায় তাকে ঢামেকে নিয়ে আসা হয়। এসময় তিনি নেভি ব্লু শার্ট ও কালো প্যান্ট পরিহিত অবস্থায় ছিলেন। প্রত্যক্ষদর্শী একাধিক জন জানিয়েছেন, তিনি স্বাভাবিকভাবে হেঁটেই জরুরি বিভাগে গিয়েছেন। কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক সমস্যার কথা শুনে এক্স-রে এবং ইসিজি করতে দেন।

পরে তার পরীক্ষা-নিরীক্ষা শেষ করে আবার র‌্যাবের গাড়িতে করেই ফিরিয়ে নেয়া হয়েছে।

এর আগে আজ বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। তিনি বোরকা পরে ছদ্মবেশে প্রতিবেশী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে জানিয়েছে র‌্যাব।

গত ৬ জুলাই নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা পরীক্ষার ভুয়া ফলাফল, সার্টিফিকেট দেওয়া ও রোগীদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে রিজেন্ট গ্রুপের দু’টি হাসপাতালে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে প্রতারণার সত্যতা মেলে। সেই সঙ্গে পাওয়া যায় গুরুত্বপূর্ণ আরও অনেক তথ্য। এ ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। আজ গ্রেফতারের পর তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়। সাহেদকে ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন