বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২১ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

নাটোরে এমপির গাড়িচালককে মারধরের ঘটনায় উত্তেজনা

বণিক বার্তা প্রতিনিধি নাটোর

নাটোরের বাগাতিপাড়ায় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের দুই গাড়িচালককে মারধর করেছে পুলিশ। নিয়ে উত্তেজনা বিরাজ করায় মালঞ্চি বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মালঞ্চি রেলগেট এলাকায় ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নাটোর- (বাগাতিপাড়া-লালপুর) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের দুই গাড়িচালক আব্দুল মোমিন ইয়াকুব আলী মোটরসাইকেল নিয়ে তার বাড়িতে যাচ্ছিলেন। সময় উপজেলার মালঞ্চি রেলগেট পার হওয়ার সময় পেছন থেকে সাইড চান বাগাতিপাড়া থানার এসআই রাকিব। কিন্তু মোটরসাইকেলটি ওপর থেকে নিচে নামার কারণে সাইড দিতে দেরি হয়। পরে এমপি বকুলের গাড়িচালক আব্দুল মোমিনকে চর-থাপ্পড় মারেন এসআই রাকিব। সময় পেছনে থাকা আরেক গাড়িচালক ইয়াকুব আলী এসআই রাকিবকে ধাক্কা দেন। পরে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন পুলিশ সদস্যরা। সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল হক গোকুল অফিসে যাওয়ার সময় বিষয়টি তার নজরে এলে পুলিশের কাছ থেকে তাদের ছাড়িয়ে নেন।

বিষয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ঘটনাটি আমি শুনেছি। সেখানে অতিরিক্ত পুলিশ সুপারকে পাঠানো হয়েছে।

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, বিষয়টি আমি পুলিশ সুপার এবং ওসিকে অবহিত করেছি। এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর দপ্তরকেও জানানো হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন