বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২১ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

বগুড়ায় করোনায় দলিল লিখকের, উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, বগুড়া

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক দলিল লিখক ও করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার ৬ জনের একটি স্বেচ্ছাসেবী দল স্বাস্থ্যবিধি মেনে মৃতদেহ দুটি দাফনের জন্য প্রস্তুত করে হাসপাতল চত্বরেই জানাজা শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

মৃত ব্যক্তিরা হলেন- বগুড়া সদরের জলেশ্বরীতলার বৃদ্ধা মেহের নিগার (৭৬) ও শেরপুর উপজেলার দলিল লিখক আমজাদ হোসেন (৫৭)। গতকাল সোমবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

জানা যায়, গত ৮ জুলাই সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে আমজাদ হোসেনের নমুনা পরীক্ষার প্রতিবেদনে কভিড-১৯ পজিটিভ আসে। সেদিনই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তিনি বগুড়ার শেরপুরের শাহ-বন্দেগী ইউনিয়নের চকমকন্দ গ্রামের বাসিন্দা। 

এদিকে একই দিনে বগুড়ার এই হাসপাতালে রাত প্রায় সাড়ে ১২টার সময় কভিড-১৯-এর উপসর্গ নিয়ে মেহের নিগারের (৭৬) মৃত্যু হয়। তিনি বগুড়ার জলেশ্বরীতলার বাসিন্দা মাহাবুবুল আলম জোয়ারদারের স্ত্রী। তিনি কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে টিএমএসএস মেডিকেল কলেজ (টিএমসি) এবং পরে রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করলে সেখানেই মারা যান। তার করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন