বৃহস্পতিবার | আগস্ট ১৩, ২০২০ | ২৯ শ্রাবণ ১৪২৭

খেলা

তিনে ওঠার সুযোগ হারাল ম্যানইউ

বণিক বার্তা ডেস্ক

ঘরের মাঠে সাউদাম্পটনকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ পয়েন্ট টেবিলের তিনে ওঠার অপূর্ব সুযোগ হারালো ম্যানচেস্টার ইউনাইটেড। সোমবার (১৩ জুলাই) রাতে লিগ ম্যাচে ইনজুরি টাইমের ষষ্ঠ মিনিটে গোল হজম করে রেড ডেভিলরা। এতে ম্যাচটি ড্র হয় ২-২ গোলে। 

স্টুয়ার্ট আর্মস্ট্রংয়ের গোল ১২ মিনিটেই লিড এনে দেয় অতিথি সাউদাম্পটনকে। যদিও ২০ মিনিটে মার্কাস র‌্যাশফোর্ড ও ২৩ মিনিটে অ্যান্থনি মার্শিয়ালের গোলে এগিয়ে যায় স্বাগতিক ম্যানইউ। এরপর টানা ৭৩ মিনিট লিড ধরে রাখলেও ৯৬তম মিনিটে বদলি খেলোয়াড় মাইকেল ওবাফেমির গোল হতাশ করে রেড ডেভিলদের। 

এ ড্রয়ের পর ৩৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে থাকল ম্যানইউ। অবশ্য চারে থাকা লেস্টার সিটির পয়েন্টও সমান ম্যাচে ৫৯, যারা আগের দিন হেরেছে বোর্নমাউথের কাছে। এছাড়া ৩৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তিনে চেলসি, ৭২ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি ও ৯৩ পয়েন্ট নিয়ে এক নম্বরে নতুন চ্যাম্পিয়ন লিভারপুল। ম্যানইউ জিতলেই লেস্টার ও চেলসিকে উঠে যেত তিন নম্বরে। 

অন্তিম সময়ে গোল হজম করে পরাজিত হওয়ার পর ম্যানইউ কোচ ওলে গুনার সোলশারের প্রতিক্রিয়া, ‘খুব বাজে সময়ে গোল হজম করেছি আমরা। যদিও ফুটবলে এটা ঘটেই। আমার এভাবে অনেক ম্যাচ জিতেছি। দলের জন্য এটা শিক্ষার হতে পারে। আপনি হয়তো তিন পয়েন্টই নিজেদের ঝুলিতে পুরতে চেয়েছেন, যদিও আজ এই তিন পয়েন্টের যোগ্য ছিলেন না।’

এদিকে ইতালিয়ান সিরি-এ লিগে তুরিনোকে ৩-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে ইন্টার মিলান। ৩২ রাউন্ড শেষে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে জুভেন্টাস, সমান পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই ও তিনে ইন্টার মিলান ও ল্যাজিও।  

সূত্র: বিবিসি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন