মঙ্গলবার | আগস্ট ১১, ২০২০ | ২৭ শ্রাবণ ১৪২৭

টকিজ

দর্শকদের স্বাগত জানিয়ে বিপাকে ডিজনি

ফিচার ডেস্ক

করোনার বাধা কাটিয়ে আবার খুলতে যাচ্ছে ওয়াল্ট ডিজনি ওয়ার্ল্ড রিসোর্ট। উদ্দেশ্যে দর্শনার্থীদের স্বাগত জানিয়ে ওয়েলকাম হোম নামে একটি প্রোমো ভিডিও প্রকাশ করেছে কর্তৃপক্ষ। ভিডিওটিতে দেখা যায়, কর্মীরা থিম পার্কের বিভিন্ন লোকেশন থেকে দর্শকদের আমন্ত্রণ জানাচ্ছেন। সবার মুখেই আছে মাস্ক। কর্মীরা ভিডিওতে বলছেন, তারা দর্শনার্থীদের স্বাগত জানাতে প্রস্তুত।

কিন্তু ভিডিওটি প্রকাশ হওয়ার পর পরই শুরু হয়েছে বিতর্ক। এমনকি টুইটার থেকে ভিডিওটি সরিয়ে নেয়া হয়েছে। অবশ্য ইনস্টাগ্রামে সেটা এখনো আছে।

ওয়েলকাম হোম ভিডিওতে দেখা যায়, থিম পার্কের বিভিন্ন রাইড পূর্ণোদ্যমে চালু হয়েছে। পার্কের ভেতরে গাড়ি চালানোর সুযোগও উন্মুক্ত হয়েছে, প্রস্তুত রয়েছে রেস্টুরেন্টগুলোও। ইনস্টাগ্রামে ভিডিওটির সঙ্গে ক্যাপশন হিসেবে লেখা হয়েছে, কর্মীরা ওয়াল্ট ডিজনি ওয়ার্ল্ড রিসোর্টে আবার অতিথিদের স্বাগত জানাতে প্রস্তুত।


ওয়েলকাম হোম ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার জন্ম দিয়েছে। একজন ইনস্টাগ্রামে লিখেছেন, ইতিহাসের সবচেয়ে অদ্ভুত সময়। আরেকজন অভিযোগ করে বলেছেন, ডিজনি টাকা আয়ের জন্য কর্মীদের জীবন বিপদে ফেলছে। অনেকে থিম পার্কটি বন্ধ রাখার অনুরোধ জানিয়েছেন। কেউ বলেছেন কর্মীদের উপযুক্ত স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা করতে।

ওয়াল্ট ডিজনি ওয়ার্ল্ড রিসোর্টের বেশির ভাগ অংশ শনিবার পুনরায় খুলে দেয়া হয়েছে। অন্যদিকে ফ্লোরিডায় বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। তাই ডিজনি পার্ক খুলে দেয়া এবং প্রোমো ভিডিওটি অনেককেই ক্ষুব্ধ করেছে। দ্য ফ্লোরিডা হেলথ ডিপার্টমেন্ট গতকাল সেখানে হাজার ৩৩৬ জনের নতুন করে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছে। রাজ্যে গতকাল পর্যন্ত আড়াই লাখের বেশি মানুষ আক্রান্ত হয়েছে।

 

সূত্র: হলিউড রিপোর্টার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন