শুক্রবার | আগস্ট ০৭, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

বাগেরহাটে পর্নোগ্রাফি আইনে স্কুলশিক্ষিকার সাবেক স্বামী গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

বাগেরহাটে পর্নোগ্রাফি আইনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার সাবেক স্বামী এনায়েত করিম ওরফে রাজিবকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল রোববার ওই শিক্ষিকার করা মামলায় রাতে উপজেলা সদরের খেয়াঘাট এলাকার একটি দোকান থেকে রাজিবকে গ্রেফতার করে মোরেলগঞ্জ থানা পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে আজ সোমবার এনায়েত করিম ওরফে রাজিবকে আদালতে সোপর্দ করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ। 

গ্রেফতার এনায়েত করিম ওরফে রাজিব মোরেলগঞ্জ উপজেলার বারুইখালি গ্রামের একেএম মজিদের ছেলে। 

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, একজন স্কুল শিক্ষিকা তার সাবেক স্বামী এনায়েত করিম ওরফে রাজিবের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ করেন, স্ত্রী থাকা অবস্থায় তার ইচ্ছার বিরুদ্ধে এনায়েত করিম বেশকিছু আপত্তিকর ছবি ধারণ করে রাখেন। বনিবনা না হওয়ায় বছর দুই আগে এনায়েত করিম ওই শিক্ষিকাকে তালাক দেন। এরপরে এনায়েত সেই আপত্তিকর ছবি প্রিন্ট করে বিভিন্ন দফতর ও গণমাধ্যমকর্মীদের কাছে পাঠিয়েছেন। বিভিন্ন মোবাইল নম্বর ব্যবহার করে মোটা অংকের চাঁদা দাবি করেন।

বাদী সাবেক স্বামী এনায়েত করিমের নাম উল্লেখসহ আরো দুই তিনজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলার বাদী ওই শিক্ষিকা বলেন, এনায়েত করিম রাজিব বিভিন্নভাবে সামাজিক, মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত।এমন কোনো খারাপ কাজ নেই তিনি করেননি। মোটা অংকের টাকার দাবিতে আমার ফেসবুক আইডিতে আজেবাজে কমেন্ট করতো এবং ৪টি নম্বর থেকে বিভিন্ন সময় চাঁদা দাবি করত। শেষ পর্যন্ত আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপণ্য করতে আমার আপত্তিকর ছবি নানা জনের কাছে পাছিয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন