মঙ্গলবার | আগস্ট ১১, ২০২০ | ২৭ শ্রাবণ ১৪২৭

শিল্প বাণিজ্য

অনলাইনে জুতা কেনায় ১০% ক্যাশব্যাক দিচ্ছে ব্র্যাক ব্যাংক

নিজস্ব প্রতিবেদক

দেশের দুটি জনপ্রিয় জুতার ব্র্যান্ডের সঙ্গে ভিসা ক্রেডিট কার্ডহোল্ডারদের জন্য একটি বিশেষ ক্যাম্পেইন এনেছে ব্র্যাক ব্যাংক। ক্যাম্পেইনের আওতায় এপেক্স বাটা এই দুই জনপ্রিয় ব্র্যান্ডের অনলাইন শপ থেকে ভিসা ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলেই সর্বোচ্চ হাজার টাকা পর্যন্ত বা ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। গতকাল থেকে চালু হওয়া ক্যাম্পেইনের ক্যাশব্যাক অফারটি চলবে ঈদুল আজহা পর্যন্ত।

কেবল অনলাইন ক্রয়ের জন্যই অফারটি প্রযোজ্য। স্টোরগুলোয় গিয়ে কেনাকাটা করলে অফার পাওয়া যাবে না। নভেল করোনাভাইরাস মহামারীকালীন গ্রাহকদের স্টোরগুলোয় শারীরিকভাবে যাওয়া এড়াতে অফারটি উৎসাহিত করবে বলে আশা করা হয়েছে।

একজন গ্রাহক যতবার চাইবেন ততবার অনলাইনে কেনাকাটা করে অফারটি উপভোগ করতে পারবেন। কারণ ক্রয়ের সংখ্যার ওপর কোনো সীমাবদ্ধতা থাকছে না। ক্যাম্পেইন শেষ হওয়ার ৩০ দিনের মধ্যে ক্যাশব্যাকের অর্থ কার্ডহোল্ডারের অ্যাকাউন্টে জমা হবে।

অন্যদিকে সাপ্লিমেন্টারি কার্ডহোল্ডারদের জন্যও অফারটি প্রযোজ্য। তবে প্রাইমারি সাপ্লিমেন্টারি কার্ড থেকে লেনদেনে হাজার টাকার সম্মিলিত ক্যাশব্যাক লিমিট প্রযোজ্য হবে। এছাড়া ক্যাম্পেইনটির ব্যাপারে ব্যাংকের ওয়েবসাইটে গিয়ে বিস্তারিত জানা যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন