শুক্রবার | আগস্ট ০৭, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

টকিজ

বলিউডে যারা কভিড পজিটিভ

ফিচার ডেস্ক

বিগ বি অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেনখবরটা আর কারো জানতে বাকি নেই। সঙ্গে ছেলে অভিষেক বচ্চনও আক্রান্ত। নিজের সংক্রমিত হওয়ার খবরটি অমিতাভ নিজেই টুইট করেন, আমি কভিড পজিটিভ হয়েছি...হাসপাতালে আছি...পরিবার স্টাফদের টেস্ট করা হচ্ছে, ফলাফলের জন্য অপেক্ষা। এমন পরিস্থিতিতেও তিনি নিজের দায়িত্ব ভোলেননি, স্মরণ করিয়ে দিয়ে লিখেছেন গত ১০ দিন তার কাছাকাছি এসেছেন এমন সবাই যেন নিজের টেস্ট করিয়ে ফেলেন।

অমিতাভের পজিটিভ হওয়ার খবরের কিছুক্ষণ পর জানা যায়, তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চনও কভিডে আক্রান্ত হয়েছেন। অভিষেক টুইট করেন, বাবা এবং আমি দুজনই কভিড-১৯ পজিটিভ। আমাদের মধ্যে করোনার হালকা লক্ষণ আছে এবং আমরা হাসপাতালে ভর্তি হয়েছি।

এদিকে গতকাল দুপুরে জানা যায় ঐশ্বরিয়া রায় বচ্চন এবং তার কন্যা আরাধ্য বচ্চনও করোনা পজিটিভ। অবশ্য জয়া বচ্চন নেগেটিভ হয়েছেন। ঐশ্বরিয়া আরাধ্যের পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করে টুইট করেন মহারাষ্ট্রের স্বাস্থ্য মন্ত্রী রাজেশ টোপে।

গতকালই জানা গেছে, বলিউডের সিনিয়র অভিনেতা অনুপম খেরের ভাই রাজু খের মা করোনা আক্রান্ত হয়েছেন। রাজু খের বলিউডে বেশকিছু ছবিতে অভিনয় করেছেন, যার মধ্যে ওম জয় জগদীশ ছবিতে তার কাজ প্রশংসিত হয়েছিল। তবে অনুপম খের করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন।

বলিউডের জনপ্রিয় সংগীত নির্মাতা জুটি সাজিদ-ওয়াজিদের সাজিদ খান গত জুন মারা যান। তার মৃত্যুর কারণ ছিল হূদরোগ। তবে তিনিও কভিড-১৯ পজিটিভ হয়েছিলেন এবং চিকিৎসা নিচ্ছিলেন।

বলিউডের আরেক সিনিয়র অভিনেতা কিরণ কুমার মে মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন। অলওয়েজ কাভি কাভি ভাগ জনি ছবিতে কাজ করা অভিনেত্রী জোয়া মোরানি করোনা পজিটিভ হয়েছেন। নিজের আইসোলেশনে থাকার অভিজ্ঞতা তিনি লাইভ চ্যাটে আলোচনা করেছেন নায়ক বরুণ ধাওয়ানের সঙ্গে।

বলিউডের প্রযোজক করিম মোরানিও কভিড আক্রান্ত হয়েছেন। বলিউড সেলিব্রিটিদের মধ্যে প্রথম করোনায় আক্রান্ত হয়েছিলেন গায়িকা কণিকা কাপুর এবং সম্ভবত তার আক্রান্ত হওয়া নিয়েই সবচেয়ে বেশি জল ঘোলা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল টেস্ট না করানো এবং আইসোলেশনে না থেকে ঘুরে বেড়ানোর।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন