শুক্রবার | আগস্ট ০৭, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

টকিজ

জীবনের কঠিন সময়ে কেটি পেরি লিখেছিলেন ‘স্মাইল’

ফিচার ডেস্ক

সম্প্রতি কেটি পেরি তার নতুন গান স্মাইল প্রকাশ করেছেন। গানটি তার আসন্ন পঞ্চম অ্যালবামের টাইটেল ট্র্যাক। অ্যালবামের নামও হবে স্মাইল। এটি আগামী ১৪ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ক্যালিফোর্নিয়ার মেয়ে কেটি পেরির হাসি-খুশি আবহের গান স্মাইল। গানে আছে নাচার মতো আপবিট। উচ্ছলতা আর আনন্দের প্রকাশ আছে গানটিতে। গানের কথায় আছেসব প্রত্যাখ্যান আর কঠিন শিক্ষা ফল দিয়েছে, এখন তুমি আমাকে অনেক দূর থেকেই আলো ছড়াতে দেখছ/ শেষমেশ ফিরে পেয়েছি সেই হাসি।

স্মাইল গানটির কথা কেটি পেরির নিজেরই লেখা। প্রসঙ্গে তিনি টুইটারে লিখেছেন, অ্যালবামের এই টাইটেল ট্র্যাকটি আমি লিখেছিলাম জীবনের খুব খারাপ সময়ে। আমার জীবন থেকে হাসি হারিয়ে গিয়েছিল। পুরো অ্যালবামটি আমার আলোর পথে যাত্রামানিয়ে নেয়া, আশা আর ভালোবাসার গল্প।

গত বছরের মে থেকে কেটি পেরি তার পঞ্চম অ্যালবামের গান প্রকাশ করছেন। শুরু হয়েছিল ডেইজি গানটি দিয়ে। এরপর প্রকাশিত হয় নেভার ওর্ন হোয়াইট। বিয়েকে ঘিরে কেটির নানা দুর্ভাবনার সাক্ষী ছিল গান। গানের সঙ্গে একটি ভিডিওতে কেটি পেরি জানিয়েছিলেন যে তিনি মা হতে চলেছেন। কেটির সর্বশেষ অ্যালবাম উইটনেস প্রকাশিত হয়েছিল ২০১৭ সালে।

কেটির স্মাইল অ্যালবামটি প্রকাশিত হবে ক্যাপিটল রেকর্ডস থেকে। অ্যালবামের আরো দুটি গান হচ্ছে নেভার রিয়েলি ওভার, হারলেজ ইন হাওয়াই।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন