শনিবার | আগস্ট ০৮, ২০২০ | ২৪ শ্রাবণ ১৪২৭

টকিজ

দ্বিতীয় টেস্টে ঐশ্বরিয়া-আরাধ্য করোনা পজেটিভ

বণিক বার্তা অনলাইন

অমিতাভ এবং অভিষেক বচ্চনের পর এবার ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আট বছরের মেয়ে আরাধ্যা বচ্চনেরও করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। যদিও প্রথম টেস্টে তাদের দুজনেরই করোনা নেগেটিভ এসেছিল।

ভারতের মহারাষ্ট্র রাজ্য সরকারের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে আজ রোববার দুপুরে টুইট করে  এ তথা জানিয়েছেন। তিনি লিখেছেন, ঐশ্বরিয়া এবং আরাধ্যা করোনায় আক্রান্ত। বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করছি।

তবে জয়া বচ্চন এবং অমিতাভের মেয়ে শ্বেতা নন্দার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গেছে। শ্বেতার দুই সন্তান অগস্ত্য এবং নভ্যা নভেলির করোনা রিপোর্টও নেগেটিভ। 

প্রশাসনের পক্ষ থেকে এরই মধ্যেই লকডাউন করা হয়েছে মুম্বাইয়ে বচ্চন পরিবারের বিলাসবহুল বাড়ি ‘জলসা’। শুরু হয়েছে জীবাণুমুক্তকরণ প্রক্রিয়া।

গতকাল শনিবার অমিতাভ ও অভিষেকের নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজেটিভ আসার পর জয়া বচ্চন এবং ঐশ্বরিয়ার অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। 

কিন্তু নিশ্চিত হতে আজ তাদের লালারসের নমুনা পরীক্ষা হয়। এতে রিপোর্ট পজেটিভ আসে ঐশ্বরিয়া এবং আরাধ্যর।

এ দিকে অমিতাভ বচ্চনেরও দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতেও করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তিনি বর্তমানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল ভর্তি আছেন। 

হাসপাতাল সূত্রের বরাত ভারতীয় গণামধ্যমগুলো জানিয়েছে, আপাতত অমিতাভের অবস্থা স্থিতিশীল, মৃদু উপসর্গ রয়েছে। আগের চেয়ে ভালো আছেন অভিষেক বচ্চনও।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন