বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বণিক বার্তা ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছে। গতকাল শুক্রবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

হবিগঞ্জ: জেলার মাধবপুর উপজেলায় গাড়িচাপায় দুজন নিহত হয়েছে। গতকাল দুপুরে উপজেলার নোয়াপাড়া কররা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নারায়ণগঞ্জের বাসিন্দা ইমন আহমেদ (২৬) জান্নাত আক্তার (২৫)

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, সিলেট থেকে ঢাকামুখী মোটরসাইকেলটিকে অজ্ঞাত কোনো গাড়ি পেছন দিক থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান জান্নাত। আহত অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ইমনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কুমিল্লা: জেলার দেবিদ্বারে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরো চারজন। গত শুক্রবার রাত ৮টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের হোসেনপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আফসার উদ্দিনের ছেলে আবু তাহের (৬৫) তার স্ত্রী জোবেদা খাতুন (৬০)

হাইওয়ে পুলিশের মিরপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. আবদুর রব জানান, শুক্রবার রাত ৮টার দিকে পাঁচ যাত্রীসহ একটি অটোরিকশা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের পিরোজপুর থেকে উইলসন কোল্ড স্টোরেজের পশ্চিম পাশের রাস্তা থেকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে ওঠার সময় কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায়। ঘটনাস্থলেই একজন নিহত হয়। পরে আহতাবস্থায় পাঁচজনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক এক নারীকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর: গতকাল সকাল ৭টার দিকে কালীগঞ্জ উপজেলার পিপুলিয়া এলাকায় টঙ্গী-কালীগঞ্জ সড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুটি বাসই সড়ক থেকে প্রায় ১৫ ফুট গভীর খাদে পড়ে যায়। দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে।

নিহতের নাম দীনা জেসমিন (৩৮) তিনি কালীগঞ্জ উপজেলার খলাপাড়া এলাকার কোরবান আলীর স্ত্রী।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, সাভার থেকে ভৈরবগামী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী অন্য একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীসহ বাস দুটি হাইওয়ের পাশের গভীর খাদের পানিতে ডুবে যায়। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। আহতদের মধ্যে দীনা জেসমিনকে গুরুতর অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট: গতকাল দুপুরে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার মূলঘর এলাকায় সড়ক দুর্ঘটনায় সৈয়দ স্বাধীন (১৬) নামে এক নসিমনচালক নিহত হয়েছেন। তিনি মূলঘর এলাকার হাফিজুর রহমানের ছেলে।

ফকিরহাট মডেল থানার ওসি আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম জানান, ফলতিতা-বটতলা থেকে খুলনা-মাওয়া মহাসড়ক দিয়ে সৈয়দ স্বাধীন নিজেই নসিমন চালিয়ে যাচ্ছিলেন ফকিরহাট বাজারের দিকে। মূলঘরে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে তার নসিমন উল্টে যায়। রাস্তার পাশের একটি দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে তিনি মারাত্মক আহত হন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন