রাধের শুটিংয়ে ফিরছেন সালমান খান

ফিচার ডেস্ক

সালমান খান দিশা পাটানি অভিনীত রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবির ১০-১২ দিনের শুটিং বাকি আছে। ছবির শুটিং শুরু হয়েছিল ২০১৯ সালের নভেম্বরে। ২২ মে ছিল ছবি মুক্তির তারিখ। কিন্তু করোনা মহামারী তা হতে দেয়নি। ছবির কাজ মুক্তি পিছিয়ে দিতে হয়েছিল। ভারতে দীর্ঘ লকডাউনের কারণে বন্ধ রাখা হয় রাধে ছবির শেষ দফার শুটিং পোস্ট প্রডাকশনের কাজ। লকডাউন তুলে নেয়ার পর ফের ছন্দে ফিরছে বলিউড।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবির যে অংশ বাকি আছে, তা মুম্বাইয়ের কোনো স্টুডিওতেই শুট করা হবে। মহামারী আঘাত হানার আগে একটি গান অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের জন্য ছবির টিমের আজারবাইজান যাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমান পরিস্থিতিতে বিদেশে গিয়ে ছবির শুটিং করা প্রায় অসম্ভব। তাই স্টুডিওতে শুটিং পরিকল্পনা করছেন নির্মাতারা।

অক্টোবর-নভেম্বর নাগাদ যদি ভারতে সিনেমা হল খোলে এবং দর্শক হলমুখী হন, তাহলে দিওয়ালিতে মুক্তি পেতে পারে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। ছবিতে সলমান খান দিশাকে ছাড়াও দেখা যাবে রণদীপ হুডা, জ্যাকি শ্রফ গৌতম গুলাটিকে।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবির ক্লাইম্যাক্সে ভিএফএক্সের প্রচুর ব্যবহার থাকবে। বাহুবলি -তে যে প্রযুক্তি ব্যবহার করা হয়েছে তা- নাকি ছবিতেও ব্যবহার করা হবে। ২০ মিনিটের ভিএফএক্স ক্লাইম্যাক্স দৃশ্য শুট করার জন্য সাড়ে কোটি টাকা খরচ করা হবে। অ্যাকশন দৃশ্যে একই ফ্রেমে দেখা যাবে সলমান খান রণদীপ হুডাকে। ক্রোমা কি-তে শুট করা দৃশ্যের পরিকল্পনা করেছেন পরিচালক প্রভুদেবা।

 

সূত্র: মুম্বাই মিরর

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন