পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৬ সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক

পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৯-২০ পেয়েছেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৬ জন সাংবাদিক। পুরস্কারপ্রাপ্তদের মধ্যে আছেন দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেল, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার সাজিদা ইসলাম পারুল, বাংলাদেশ পোস্টের সিনথিয়া কাইনাত নূর এবং ডেইলি স্টারের নিলীমা জাহান। 

আজ টেলিভিশন মিডিয়া থেকে এ পুরস্কার পেয়েছেন গাজী টেলিভিশনের চিফ রিপোর্টার রাজু আহমেদ এবং এটিএন বাংলা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শারফুল আলম।

আজ শনিবার (১১ জুলাই) ‘বিশ্ব জনসংখ্যা দিবস’ উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। 

প্রতি বছরের মতো এবছরও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার শ্রেষ্ঠ প্রতিবেদককে মিডিয়া অ্যাওয়ার্ড দিয়েছে পরিবার পরিকল্পনা অধিদফতর। 

দিবসটির এবারের প্রতিপাদ্য ‘মহামারী কভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি’।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আবদুল মান্নান, পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক সাহান আরা বানু, জাতিসংঘ জনসংখ্যা তহবিলের (ইউএনএফপিএ) বাংলাদেশ প্রতিনিধি ড. অশা টর্কলসন, পরিবার পরিকল্পনা অধিদফতরের আইইএম ইউনিটের পরিচালক ডা. আশরাফুন্নেসা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন