অনলাইনে ইউএস-বাংলার টিকিটে ১২% মূল্যছাড়

বণিক বার্তা অনলাইন

ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস থেকে টিকেট কিনলে ১২ শতাংশ মূল্যছাড় দিচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সংস্থাটির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাসের কারণে পরিবর্তিত পরিস্থিতিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব ওয়েবসাইটে কিংবা মোবাইল অ্যাপস ব্যবহার করে টিকেট ক্রয় করলেই গ্রাহকগণ উপভোগ করতে পারবেন সকল অভ্যন্তরীণ রুটে ভাড়ার উপর ১২ শতাংশ মূল্যছাড়। এই সুযোগ থাকছে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত।

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স এর স্কাইস্টার গ্রাহকগণ আগামী ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত যে কোনে অভ্যন্তরীণ রুটে উপভোগ করতে পারবেন ভাড়ার উপর ১২ শতাংশ মূলছাড়।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে গুয়াংজু সপ্তাহে একটি মাত্র ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ১৩টি এয়ারক্রাফট রয়েছে। যার মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বিশ্বের বিভিন্ন গন্তব্যে আটকে পড়া বাংলাদেশী নাগরিকদের নিজ নিজ গন্তব্যে পৌঁছে দেয়ার জন্য বিশেষ ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া বিভিন্ন গন্তব্যে কার্গো ফ্লাইটও পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন