মঙ্গলবার | আগস্ট ১১, ২০২০ | ২৭ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

চার জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

রাজশাহী: গতকাল সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পবা উপজেলার আলীমগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় কাওসার আলী (২২) নামে এক ট্রলিচালক নিহত হয়েছেন। কাওসার আলী নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার আবদুল বারীর ছেলে।

নগরীর দামকুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, সকালে ইটবোঝাই ওই ট্রলিটি রাজশাহী অভিমুখে যাচ্ছিল। অন্যদিকে রাজশাহী ছেড়ে যাচ্ছিল চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস। পথে আলীমগঞ্জ এলাকায় ওই বাসের সঙ্গে ট্রলিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলী মারা যান। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান।

বগুড়া: জেলার শেরপুরে পণ্যবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আশরাফ আলী (৪৫) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় দুর্ঘটনা ঘটে।

তিনি জেলার শাজাহানপুর উপজেলার মানিকদিপা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। ঘটনায় অন্য ট্রাকের চালক জালাল উদ্দীনও (২২) আহত হন। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন তথ্য নিশ্চিত করেন।

এদিকে ধুনটে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে হিমি আকতার () নামে এক শিশু নিহত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধুনট জোড়শিমুল সড়কের পারধুনট এলাকায় দুর্ঘটনা ঘটে। ঘটনায় ওই শিশুর বাবা টুটুল মিয়া মা লাকি খাতুন আহত হয়েছেন।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় টুটুল মিয়া তার স্ত্রী লাকি খাতুন মেয়ে হিমি আকতারকে নিয়ে মোটরসাইকেলযোগে পারধুনট গ্রামের শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে পারধুনট এলাকার পাকা সড়কে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে বাবা-মা মেয়েসহ তিনজনই আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশু হিমি আকতারকে মৃত বলে ঘোষণা করেন।

হিলি: দিনাজপুরের নবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিবলাল হাসদা (৫০) নামে ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টায় নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ভাদুরিয়া সড়কের দুমাইল এলাকায় দুর্ঘটনা ঘটে। শিবলাল হাসদা ওই এলাকার খয়েরগুনি কাঁঠালপাড়ার সুবল হাসদার ছেলে।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, গতকাল সকালে ভাদুরিয়া থেকে নবাবগঞ্জের দিকে একটি খালি ট্রাক যাচ্ছিল। পথে দুমাইল এলাকায় শিবলাল হাসদাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

নওগাঁ: জেলার ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় সেলিনা আক্তার (৩৫) নামে এক নারী নিহত হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার ফতেপুর চকবদন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুর্ঘটনা ঘটে। রাত ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সেলিনা আক্তার উপজেলার উমার ইউনিয়নের খড়মপুর গ্রামের মোজাফ্ফর রহমানের স্ত্রী।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মমিন বলেন, সেলিনা আক্তার উপজেলা ভূমি অফিসে চাকরি করতেন। তিনি মোটরসাইকেলযোগে বাজার করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ধামইরহাট-নওগাঁর আঞ্চলিক মহাসড়কের ফতেপুর চকবদন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে একটি ছাগলকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহন হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন