মঙ্গলবার | আগস্ট ১১, ২০২০ | ২৭ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি কুমিল্লা

কুমিল্লায় আক্তার হোসেন নামে নির্মাণসামগ্রীর ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মহানগরীর ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেন তার সহযোগীদের বিরুদ্ধে। ঘটনায় নিহত ব্যবসায়ীর ভাইসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। গতকাল জুমার নামাজ শেষে চাঙ্গিনী মোড় এলাকায় কাউন্সিলরের বাড়ির পাশে মসজিদের সামনে ঘটনা ঘটে। নিহত ওই ব্যবসায়ী স্থানীয় ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলালের বড় ভাই চাঙ্গিনী এলাকার মৃত আলী হোসেনের ছেলে। ঘটনায় কাউন্সিলরের তিন ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

হামলায় আহত যুবলীগ নেতা আলা বলেন, ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পেয়ে এবং পূর্ব বিরোধের জের ধরে কাউন্সিলর আলমগীর হোসেন তার তিন ভাইসহ তাদের লোকজন লোহার রড লাঠি নিয়ে আমাদের ওপর হামলা চালায়। স্থানীয়রা আহত অবস্থায় আমাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার আমার ভাই আক্তার হোসেনকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, ওই ব্যবসায়ীর মৃত্যুর খবরে উভয় গ্রুপের মধ্যে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে কাউন্সিলর পলাতক। তবে তার ভাই আমির হোসেন, জাহাঙ্গীর হোসেন বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন