লালমনিরহাটে চুরি হওয়া মোটরসাইকেলসহ যুবলীগ নেতা গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি লালমনিরহাট

চুরি হওয়া তিনটি মোটরসাইকেলসহ লালমনিরহাটের পাটগ্রাম থেকে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার পৌরসভার জুম্মাপাড়া এলাকার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তবে গতকাল গ্রেফতারকৃত যুবলীগ নেতাকে ডোমার থানা পুলিশ হেফাজতে নিয়েছে বলে নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক।

গ্রেফতারকৃতের নাম মশিউর রহমান মশুক (৪০) তিনি পাটগ্রাম পৌর এলাকার নং ওয়ার্ডের বড় মসজিদ জুম্মাপাড়া এলাকার বুলবুল আহমেদের ছেলে একই ওয়ার্ডের যুবলীগের সভাপতি। ওই অভিযানে মোটরসাইকেল চোর চক্রের আরো দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন এনামুল হক (৩৬) আমির হোসেন (৪৫)

পুলিশ জানায়, গত বুধবার দুপুরে নীলফামারীর ডোমার থানা পুলিশ পাটগ্রাম থানা পুলিশের সহযোগিতায় পৌরসভার জুম্মাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই যুবলীগ নেতাকে গ্রেফতার করে। সময় চুরি হওয়া তিনটি মোটরসাইকেল চারটি ডিজিটাল নম্বর প্লেট উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, নীলফামারীর ডোমার থানার একটি মোটরসাইকেল চুরির আসামি মশিউর রহমানকে গ্রেফতারের জন্য সহযোগিতা চায় ডোমার থানা পুলিশ। পরে ডোমার থানা পুলিশ পাটগ্রাম থানা পুলিশ পৌরসভার জুম্মাপাড়া এলাকায় যৌথভাবে অভিযান চালিয়ে নিজ বাসা থেকে মিশুকে গ্রেফতার করে। সময় পুলিশ তিনটি মোটরসাইকেল চুরি হওয়া মোটরসাইকেলের চারটি ডিজিটাল নম্বর প্লেট উদ্ধার করে। ওই নম্বর প্লেটের মালিকদের সঙ্গে কথা বললে তারা ওই নম্বরের মোটরসাইকেলগুলো চুরি হয়েছে বলে পুলিশকে জানান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন