সোমবার | আগস্ট ১০, ২০২০ | ২৬ শ্রাবণ ১৪২৭

খবর

সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ করতে হবে —ডেপুটি স্পিকার

নিজস্ব প্রতিবেদক

ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে। তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজেট অধিবেশন খুবই সুন্দরভাবে সম্পন্ন হয়েছে, যা পৃথিবীর বহু দেশই সম্পন্ন করতে পারেনি।

গতকাল সকালে রাজধানীর ইস্কাটন গার্ডেনের সুইড বকুলমামুন মাল্টিপারপাস এরিনা সুইড আলমগীর এমএ কবির মিলনায়তনে সুইড বাংলাদেশ আয়োজিত জাতীয় কাউন্সিলের ৪১তম বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

সুইড উপদেষ্টা পরিষদের সভাপতি মো. ফজলে রাব্বী মিয়া উদ্বোধনী বক্তৃতায় বলেন, বাংলাদেশ গণতন্ত্রচর্চার এক উত্তম উদাহরণ। করোনাকালের মাঝেও নিয়মিত বার্ষিক সাধারণ সভা আয়োজন করে সুইড বাংলাদেশ প্রমাণ করল তারা একটি গণতান্ত্রিক প্রতিষ্ঠান, তাদের আয়-ব্যয়ের স্বচ্ছতা রয়েছে এবং তারা জবাবদিহিতায় বিশ্বাসী।

বার্ষিক অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত গাওয়া হয় এবং মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে ডেপুটি স্পিকার সুইড রত্নগর্ভা শহীদ জননী খুরশিদ আরা মসজিদ সুইড বকুলমামুন মাল্টিপারপাস এরিনা উদ্বোধন করেন।

মমতাজ বেগম বকুল স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করে তিনি বলেন, আমার স্ত্রী কিছুদিন আগে আমাকে ছেড়ে চলে গেছে। তিনি হয়তো বকুল আপার মতো এতটা মানবহিতৈষী ছিলেন না, তবে তিনিও অনেক হিতৈষী ছিলেন। আমার অজান্তেই তিনি জনগণের জন্য অনেক কাজ করতেন।

অনুষ্ঠানের সভাপতি জওয়াহেরুল ইসলাম মামুন ছাড়াও প্রতিষ্ঠানটির অন্যান্য বিশিষ্ট ব্যক্তি   উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন