বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২১ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

কভিড-১৯

নারায়ণগঞ্জে আক্রান্ত শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়ালো, মোট মৃত্যু ১২০ জন

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৪৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৫০২ জনে। জেলায় মোট ১২০ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৫২৬ জন।

শুক্রবার জেলা সিভিল সার্জনের অফিসের ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

জেলা সিভিল সার্জনের অফিসের ওয়েবসাইটের প্রতিবেদন থেকে জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশনের এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১৯১৭ জন, সদর উপজেলায় ১২৯২ জন, বন্দর উপজেলায় ২০৭ জন, আড়াইহাজারে ৫২৩ জন, সোনারগাঁয়ে ৪৭৪ জন ও রূপগঞ্জে ১০৮৯ জন। এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৫ জন, সদর উপজেলায় ২২ জন, বন্দর উপজেলায় ৩ জন, রূপগঞ্জ উপজেলায় ১০ জন, সোনারগাঁয় উপজেলায় ১৬ জন ও আড়াইহাজার উপজেলায় ৪ জন। 

জেলা সিভিল সার্জন অফিস ওয়েবসাইটের প্রতিবেদন থেকে আরো জানা যায়, এ জেলায় এই পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছে মোট ৪ হাজার ৫২৬ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় সুস্থ হয়েছেন ১ হাজার ৫২৮ জন, সদরে ১ হাজার ১০২ জন, বন্দরে ১৪৯ জন, আড়াইহাজারে ৪৪৬ জন, সোনারগাঁও ৩৮২ জন ও রূপগঞ্জে ৯১৯ জন সুস্থ হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ১৯৩ জনের।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন