বৃহস্পতিবার | আগস্ট ১৩, ২০২০ | ২৯ শ্রাবণ ১৪২৭

খবর

করোনায় রিজেন্টের চেয়ারম্যান সাহেদের বাবার মৃত্যু

বণিক বার্তা অনলাইন

করোনা চিকিৎসা নিয়ে প্রতারণার অভিযোগ ওঠা রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বাবা সিরাজুল করিম কভিড-১৯ রোগে মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি ঢাকার মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৭০ বছর বয়সী সিরাজুল ইসলাম করোনায় সংক্রমিত ছিলেন। তিনি তাদের হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। তার নিউমোনিয়াসহ অন্যান্য জটিলতা ছিল।

এর আগে গত ৪ জুলাই সাহেদ তার বাবাকে হাসপাতালে ভর্তি করান। ভর্তির পর প্রথম দুদিন সাহেদ তার বাবার খোঁজ নিয়েছেন। এরপর তার হাসপাতলে র‌্যাবের অভিযানের পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়।

ডা. আশীষ কুমার চক্রবর্তী জানান, ভর্তি করার সময় সাহেদ তাদের জানান, তার বাবার কভিড-১৯ সংক্রমণ নেই। তবে তার লক্ষণ দেখে আবার নমুনা পরীক্ষা করানো হয়, এতে তার করোনা পজিটিভ আসে। তার ফুসফুসে সংক্রমণ ছিল। অবস্থা খারাপ হলে দুদিন আগে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

ভর্তির পর প্রথম দুদিন সাহেদ তার বাবাকে দেখতে এসেছিলেন বলে জানান আশীষ কুমার চক্রবর্তী। তবে এরই মধ্যে সাহেদের রিজেন্ট হাসপাতালে অভিযান শুরু হয়। এরপর থেকে আর কেউ আসেননি। এমনকি সিরাজুল করিমের মৃত্যুর পরও তাদের সঙ্গে যোগাযোগ করা যায়নি। পরে সাহেদের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করে খবর দেয়া হয়। পরে তাদের পরিবারের পক্ষ থেকে একজন প্রতিনিধি এসে রাতেই সিরাজুল করিমের মরদেহ নিয়ে গেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন