বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

সিরাজগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য নিহত

বণিক বার্তা প্রতিনিধি সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাঁচলিয়া হাটে বণিক সমিতির সভাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জিল্লুর রহমান (৪০) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্য নিহত হয়েছেন। গতকাল দুপুরে থানার হাটিকুমরুল ইউনিয়নের পাঁচলিয়া বাজারে ঘটনা ঘটে।

জিল্লুর রহমান পাঁচলিয়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে এবং তিনি হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের নং ওয়ার্ডের সদস্য ওয়ার্ড যুবদলের সভাপতি।

পাঁচলিয়া হাটের ইজারাদার ওয়াজেদ আলী বলেন, সলঙ্গা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আরাফাত রহমান বণিক সমিতির মিটিংয়ের নামে পাঁচলিয়া হাটে গণজমায়েতের চেষ্টা করছিলেন। বিষয়টি আমরা উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করলে তিনি পুলিশ পাঠান। পুলিশের সামনেই আরাফাত তার সহযোগীরা সেখানে মিটিংয়ের চেষ্টা করেন। আমরা বাধা দিতে গেলে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষ বাধে। ধাওয়া-পাল্টা ধাওয়ার একপর্যায়ে প্রতিপক্ষের মারপিটে আহত হন ইউপি সদস্য জিল্লুর রহমান। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সলঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, দুই পক্ষের কথাকাটাকাটি হয়েছে এবং মারামারির ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন