ট্রেলারেই ইতিহাস গড়ল সুশান্তর ‘দিল বেচারা’

ফিচার ডেস্ক

সুশান্ত সিং রাজপুতকে দর্শকরা ভুলতে পারছেন না। ভক্তরা তো নয়ই। তার প্রয়াণের পর কেটে গেছে বেশ কয়েক দিন, কিন্তু এখনো সুশান্তর স্মৃতি যেন ভক্তদের মনে আরো বেশি গভীর হচ্ছে। চলে গিয়ে সুশান্ত যেন জয় করে নিলেন অনেক কিছু। সামনে এসেছে তার বহুমুখী প্রতিভা, ভক্তদের হতাশাও বেড়েছে আরেকটু। জুলাই মুক্তি পেয়েছে সুশান্তর শেষ ছবি দিল বেচারার ট্রেলার। সিনেমা হলে নয়, দিল বেচারা মুক্তি পাচ্ছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে।

ট্রেলারেই বাজিমাত করেছে দিল বেচারা। ইউটিউবের -যাবৎ সর্বোচ্চ লাইক পাওয়া ট্রেলারের রেকর্ড ছিল অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের দখলে, মুক্তির পর মাত্র ঘণ্টায়ই সেই রেকর্ড ভেঙে দিয়েছে দিল বেচারা। প্রমাণ হলো সুশান্তর ম্যাজিক এখনো বর্তমান। মার্বেল সুপারহিরোদেরও পেছনে ফেলে দিয়েছে ম্যাজিক।

মুক্তির মাত্র ঘণ্টার মধ্যেই রেকর্ড গড়ে ফেলে দিল বেচারা। ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির ট্রেলার হিসেবে এক নম্বরে উঠে আসে ছবি ট্রেলার। এতদিন রেকর্ডটি মার্বেল স্টুডিওর ছবি অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের দখলে ছিল। ছবির ট্রেলারের লাইক সংখ্যা ৩৬ লাখ, আর দিল বেচারার ট্রেলার জুলাই মুক্তি পাওয়ার পর সে রাতেই ভেঙে দিয়েছে অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের ৩৬ লাখ লাইকের রেকর্ড। প্রতিবেদন লেখার সময় দিল বেচারার ট্রেলারে লাইকের সংখ্যা ৮২ লাখ। আর ট্রেলারটি মোট দেখা হয়েছে কোটি ৪৭ লাখ বার। দিল বেচারার ভিউ লাইক দুটোই বাড়ছে, শেষমেশ তা কততে গিয়ে থামবে, সেটা সামনে জানা যাবে।

এতদিন ইউটিউবে লাইক সংখ্যা বিচারের ভারতীয় ছবির ট্রেলারের মধ্যে সবচেয়ে এগিয়ে ছিল দক্ষিণী তারকা বিজয়ের বিগিল ছবিটি। ছবির লাইক সংখ্যা ২৩ লাখ, অন্যদিকে বলিউডে রেকর্ড ছিল শাহরুখ খানের জিরোর দখলে, ২০ লাখ লাইক।

ভিউজের সংখ্যা বিচারে ভারতীয় ছবির মধ্যে নম্বরে রয়েছে শাহরুখ-অনুশকা-ক্যাটরিনার জিরো ছবিটি। ছবির ট্রেলার ইন্টারনেটে ১২১ মিলিয়ানবার অর্থাৎ ১২ কোটির বেশিবার দেখেছেন দর্শকরা। সুশান্ত ভক্তরা আশাবাদী, রেকর্ড ভেঙে দেবে দিল বেচারা। বিষয়ে তারা টুইটারে প্রচারণাও চালাচ্ছেন।

পরিচালক মুকেশ ছাবরার ছবি বলবে কিজি আর ম্যানির প্রেমের গল্প। ম্যানির চরিত্রে আছেন সুশান্ত সিং রাজপুত আর ম্যানি হয়েছেন সাঞ্জানা সাংঘি। জন গ্রিনের লেখা উপন্যাস দ্য ফল্ট ইন আওয়ার স্টার অবলম্বনে তৈরি দিল বেচারা। ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সরাসরি মুক্তি পাবে দিল বেচারা। শুধু সাবস্ক্রাইবার নন, বরং যে কেউ বিনা মূল্যে এই ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারবেন দিল বেচারা। সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতেই আয়োজন।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন