বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

দিনাজপুরে বিআরটিসি বাসের চাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

বণিক বার্তা অনলাইন

দিনাজপুরের বীরগঞ্জে বিআরটিসি বাসের চাপায় ব্যাটারিচালিত একটি ভ্যানের ছয়জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কে উপজেলার পঁচিশ মাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঠাকুরগাঁও থেকে রংপুরগামী বিআরটিসির বাসটি ঘটনাস্থলে পৌঁছালে হঠাৎ সামনের চাকা ফেটে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের ব্যাটারিচালিত ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানের সাতজন যাত্রীর মধ্যে  ৫ জন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত চারজনকে হাসপাতালে নেয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন বীরগঞ্জ উপজেলার ভাবকী এলাকার ইদ্রিস আলীর স্ত্রী নাসরীন আক্তার (৪৫) ও তাঁর মেয়ে রুপা আক্তার (৮), কাহারোল উপজেলার দেবীপুর গ্রামের আবদুল গনির ছেলে আবুল হোসেন (৬০) ও তাঁর স্ত্রী আসমা খাতুন (৫০) এবং তাঁদের নাতনি লামিয়া আক্তার (৭), একই এলাকার আতিয়ার রহমানের স্ত্রী নারগিস আক্তার (৩৫)।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন প্রধান হতাহতের তথ্য নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় বাসের বাসের যাত্রীদের তেমন কোনো ক্ষতি হয়নি। এ ঘটনায় দশ মাইল হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন