ব্যাংকিং সেবায় ২৫ বছর অতিক্রম করল ঢাকা ব্যাংক

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের উদীয়মান অর্থনীতিতে ব্যাংকিং সেবায় সুদীর্ঘ ২৫ বছরের যুগান্তকারী পথ অতিক্রম করেছে ঢাকা ব্যাংক লিমিটেড। বর্তমান করোনাভাইরাস (কভিড-১৯) মহামারী সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় ঢাকা ব্যাংক লিমিটেড ঐতিহাসিক মুহূর্ত খুব সাধারণভাবে পালন করেছে। গতকাল রাজধানীর গুলশানে প্রস্তাবিত ব্যাংকের প্রধান কার্যালয়ে সামাজিক দূরত্ব নিরাপদ স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া এদিন গুলশান করপোরেট ব্রাঞ্চের উদ্বোধন করা হয়।

সময় উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংকের চেয়ারম্যান রেশাদুর রহমান, প্রতিষ্ঠাতা মির্জা আব্বাস উদ্দিন আহমেদ, সাবেক চেয়ারম্যান এটিএম হায়াতুজ্জামান খান, পরিচালক আলতাফ হোসেন সরকার, মো. আমিরুল্লাহ, আবদুল্লাহ্ আল-আহসান, মির্জা ইয়াসির আব্বাস। এছাড়া সাবেক পরিচালক খন্দকার মোহাম্মদ শাহজাহান এবং ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এমরানুল হকসহ ব্যাংকের সীমিত সংখ্যক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

সময় অনলাইন প্লাটফর্মের মাধ্যমে অংশগ্রহণ করেন ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল হাই সরকার, ভাইস চেয়ারম্যান তাহিদুল হোসেন চৌধুরী, পরিচালক জসিম উদ্দিন, মোহাম্মদ হানিফ, স্বতন্ত্র পরিচালক মো. মুজিবুর রহমান এএস সালাউদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকীতে তার প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রকাশ করেন এবং দেশের সার্বিক অর্থনীতি এবং ব্যাংকের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

আনুষ্ঠানিকতা শেষে এমডি সিইও ব্যাংকের গ্রাহক, শেয়ারহোল্ডার শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যমে বক্তব্য দেন। বক্তব্যটি ঢাকা ব্যাংকের ফেসবুক ফ্যান পেজ ওয়েবসাইট থেকে প্রচারিত হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন