বৃহস্পতিবার | আগস্ট ১৩, ২০২০ | ২৯ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

আমরা চাই না মানুষ রিলিফ খেয়ে বাঁচুক: সুনামগঞ্জে ত্রাণ বিতরণকালে পরিকল্পনামন্ত্রী

বণিক বার্তা প্রতিনিধি, সুনামগঞ্জ

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সারাবিশ্বে এখন করোনা মহামারী চলছে, আমাদের দেশেও এই মহামারী হানা দিয়েছে। আমাদের সরকার দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছে। যাতে করে এই মহামারী থেকে দেশের মানুষকে রক্ষা করা যায়। শুধু প্রাকৃতিক দুর্যোগ নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের পাশে আছেন। আমরা রিলিফ খেয়ে বাঁচতে চাই না, আমরা কাজ করে খেয়ে বাঁচতে চাই।  

আজ বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বন্যাকবলিত শতাধিক পরিবারের মাঝে চাল বিতরণকালে এসব কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, জনগণের পাশে সরকার আছে। জনগণের সুখে দুঃখে পাশে না থাকলে কীসের সরকার? আমরা মানুষের সুঃখে দুঃখে বেশি করে পাশে থাকতে চাই। আমরা চাই না মানুষ রিলিফ খেয়ে বাঁচুক, রিলিফের দিন শেষ। হঠাৎ করে অপ্রত্যাশিত বন্যা এসেছে এবং মহামারী করোনাও একসঙ্গে মিলে গেছে। সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যাকবলিত মানুষদের মধ্যে ত্রাণ দেয়া হচ্ছে। 

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেবুন নাহার শাম্মী, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মুক্তাদির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক মিয়া, দরগাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির উদ্দিন প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন