বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

টকিজ

ব্রাড ও আলিয়া শুধুই বন্ধু!

ফিচার ডেস্ক

ব্রাড পিট নিয়মিতই সংবাদমাধ্যমে হাজির থাকেন নানা কারণে। কখনো অভিনয় দক্ষতা, কিংবা কখনো ব্যক্তিগত জীবনের নানা কর্মকাণ্ডের মাধ্যমে। আবার কখনো প্রায় গুজবের মতো নানা ঘটনায়। এই তো কয়েক দিন আগে শোনা গেল, জেনিফার অ্যানিস্টোনের সঙ্গে আবার তার সম্পর্ক জোড়া লাগতে যাচ্ছে। যদিও তাদের দুজনকে কখনো একসঙ্গে দেখা যায়নি। তাই কয়েক দিন পরই খবরটা গুজব বলে প্রতিষ্ঠিত হয়।

জেনিফারের সঙ্গে দেখা না গেলেও ব্রাড পিটকে মাঝে মাঝে দেখা যায় আলিয়া শওকতের সঙ্গে। বিভিন্ন অনুষ্ঠান ছাড়াও তাদের দুজনকে একসঙ্গে ঘুরতে দেখা গেছে। তাই তাদের মধ্যে প্রেম চলছে কিনা তা নিয়ে ভক্তকুল আর গণমাধ্যম উভয়ই কৌতূহলী। এরই মধ্যে ডালপালা মেলেছে অনেক অনুমান।

সম্প্রতি শেষমেশ ব্রাড পিটের সঙ্গে সম্পর্কের বিষয়ে নীরবতা ভাঙলেন আলিয়া শওকত। ভালচারকে দেয়া সাম্প্রতিক এক সাক্ষাত্কারে স্টেট অব গ্রেসের অভিনেত্রী ব্রাড পিটের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথাকে একেবারে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। আলিয়া বলেছেন, ব্রাড পিটের সঙ্গে তিনি ডেট করছেন না, বরং তারা খুব ভালো বন্ধু।

৩১ বছরের আলিয়ার সঙ্গে ব্রাড পিটের সম্পর্ক নিয়ে জল্পনাকল্পনা জমে ওঠে একটি আর্ট এক্সিবিশনে তাদের একসঙ্গে যাওয়া নিয়ে। এরপর তাদের আরো অনেকগুলো অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায়। এর মধ্যে আলিয়ার কয়েকটি গ্যালারি শোতেও হাজির ছিলেন ব্রাড পিট। লকডাউন চলাকালেও তাদের একসঙ্গে ঘুরতে দেখা গেছে। আলিয়া শওকত লকডাউনে ব্রাডের বাড়িতে ঘুরতে গিয়েছেন বলেও সংবাদ প্রকাশিত হয়।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন