বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

দেশের খবর

ফেনীতে ডাকাত-পুলিশ গোলাগুলি, নিহত ৪

বণিক বার্তা প্রতিনিধি ফেনী

ফেনীর দাগনভূঞা উপজেলায় ডাকাতির ঘটনায় চারজন নিহত হয়েছেন। গতকাল ভোরে উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থিত বেকের বাজারে ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে একজন নৈশপ্রহরী তিনজন ডাকাত দলের সদস্য। নিহত নৈশপ্রহরীর নাম আবদুল মান্নান (৪০) আর নিহত ডাকাতরা হলেন বরগুনার দুলাল মাতব্বর (৪৫), বাবুল মোল্লা (৪০) নওগাঁর মো. বিদ্যুৎ (৩২)

দাগনভূঞা থানার ওসি মো. আসলাম সিকদার জানান, গতকাল ভোরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বেকের বাজারের শরিয়ত অ্যান্ড ব্রাদার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙে পণ্য ট্রাকে তুলতে শুরু করে ডাকাত দল। সময় বাজারের নৈশপ্রহরী আবদুল মান্নান ঘটনাটি দেখে চিত্কার শুরু করলে ডাকাতরা ওই নৈশপ্রহরীকে ধাওয়া করে গলায় গামছা পেঁচিয়ে শ্বাস রোধে হত্যা করে। সময় বাজারের মসজিদের মাইক থেকে ডাকাতির কথা জানানো হয়। স্থানীয় দোকানিরা আশপাশের লোকজন ডাকাতদের ঘেরাও করার চেষ্টা করেন। খবর পেয়ে দাগনভূঞা থানা পুলিশও ঘটনাস্থলে যায়। ধাওয়া দিলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পাল্টাপাল্টি গুলিতে এক ডাকাত ঘটনাস্থলে নিহত এবং তিন ডাকাত গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে একজন মারা যান। পরে সেখান থেকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেয়ার পথে আরেক ডাকাত মারা যান। বাকি আরেক ডাকাতকে আটক করেছে পুলিশ।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন