শনিবার | সেপ্টেম্বর ১৯, ২০২০ | ৪ আশ্বিন ১৪২৭

শিল্প বাণিজ্য

আউডির তিন মডেলের অত্যাধুনিক গাড়ি বাংলাদেশে

প্রয়োজনীয় সব স্বাস্থ্যবিধি নিরাপদ সুরক্ষা ব্যবস্থা বিবেচনায় নিয়ে চলতি জুনে নতুন মডেলের তিনটি গাড়ি বাংলাদেশে বাজারজাত শুরুর ঘোষণা দিয়েছে বিশ্বখ্যাত জার্মান অটোমোবাইল কোম্পানি আউডি।

২০২০ আউডি এ৬: অসংখ্য নতুনত্ব অনন্য বৈশিষ্ট্য নিয়ে অষ্টম প্রজন্মের সফল এক পরিপূর্ণ সেডান আউডি এ৬। গাড়িটির একক মূল্য নির্ধারণ করা হয়েছে দশমিক শূন্য কোটি টাকা। আউডি এ৬-এর দুই লিটার টার্বোচার্জড ইঞ্জিনে রয়েছে চারটি সিলিন্ডার, যার ফলে ইঞ্জিনে সর্বাধিক আউটপুট ১৯০ হর্সপাওয়ার এবং ৩২০ এনএম টর্ক এবং এতে রয়েছে স্পিড এস ট্রনিক ট্রান্সমিশন।

২০২০ আউডি কিউ৩: দুর্দান্ত বহুমুখী ক্ষমতাসম্পন্ন এটি একটি পারিবারিক এসইউভি। এর অত্যাধুনিক প্রযুক্তি গ্রাহকদের চলার পথে এনে দেবে দুর্দান্ত এক গতি। দ্বিতীয় প্রজন্মের গাড়ি শুধু বেশি আত্মবিশ্বাসই দেবে না, পাশাপাশি দেবে কার্যকরী বিভিন্ন সুবিধার সঙ্গে প্রচুর জায়গা, পরিবেশের সঙ্গে সহজে মানিয়ে নেয়ার সুবিধা এবং আরো অনেক ব্যবহারিক সুবিধা। এর ফিচারের মধ্যে রয়েছে ডিজিটাল ককপিট এবং বৃহৎ একটি এমএমআই ডিসপ্লে।

২০২০ আউডি কিউ : গাড়িটি কিউ পরিবারের নতুন সংযোজন, যা সুচারুভাবে চার দরজার বিলাসবহুল সেলুন এবং বৃহৎ এসইউভির বহুমুখী ব্যবহার উপযোগী। আউডি কিউ মাইল্ড হাইব্রিড গাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে দশমিক ৯৯ কোটি টাকা। বিজ্ঞপ্তি

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন