বৃহস্পতিবার | আগস্ট ০৬, ২০২০ | ২২ শ্রাবণ ১৪২৭

শিল্প বাণিজ্য

৩টি নতুন মডেলের মোটরসাইকেল নিয়ে এল রানার

দেশের প্রথম মোটরসাইকেল প্রস্তুতকারক রফতানিকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেড তিনটি নতুন মডেলের মোটরসাইকেল বাজারে নিয়ে এসেছে। মডেল তিনটি হলো নাইটরাইডার ১৫০ ভি২, বুলেট ১০০ ভি২ এবং স্কুটি ১১০। রানার গ্রুপের বিপণন বিভাগের পরিচালক আমিদ সাকিফ খান তাদের অফিশিয়াল ফেসবুক পেজে লাইভ সেশনের মাধ্যমে সম্প্রতি নতুন মডেল উন্মোচন করেন।

নতুন এসব মডেল সম্পর্কে আমিদ সাকিফ খান জানান, বুলেট ১০০ ভি২ হলো পূর্বের বুলেট মোটরসাইকেলের উন্নত সংস্করণ, যেটিতে আছে আকর্ষণীয় নতুন লুক সংযোজন করা হয়েছে স্পোর্টস লুকিং শ্রাউড। স্টাইলিশ নতুন এক লুকে এসেছে নাইটরাইডার ভি২। এতে আছে নতুন রেস টিউনিং-যুক্ত ইঞ্জিন ডুয়াল ডিস্ক, যা উন্নত ব্রেকিং সিস্টেম নিশ্চিত করে। স্কুটি ১১০ রানারের প্রডাক্ট প্রোফাইলে নতুন এক সংযোজন। এতে রয়েছে ১১০ সিসি ইঞ্জিন, সম্পূর্ণ স্বয়ংক্রিয় গিয়ারবক্স এবং ফ্রন্ট ডিস্ক ব্রেক। স্কুটি ১১০ একটি ইউনিসেক্স স্কুটার অর্থাৎ এটি ছেলে মেয়ে উভয়ই খুব সহজে চালাতে পারবেন। তাই প্রডাক্টগুলো এই কভিড-১৯ প্রাদুর্ভাবের সময় দেশের মানুষের ব্যক্তিগত যানবাহনের চাহিদা পূরণে অনেক বড় ভূমিকা রাখবে বলে মনে করে রানার।

এই তিন মডেলের প্রি-বুকিংয়ে রানার বেশ ভালো সাড়া পেয়েছে এবং প্রাথমিক পর্যায়ে গ্রাহকরা পণ্যগুলো নিয়ে অত্যন্ত সন্তুষ্টি প্রকাশ করেছেন। বুলেট ১০০ ভি২-এর খুচরা মূল্য লাখ হাজার টাকা, যার অফারমূল্য চলছে এখন মাত্র ৯৯ হাজার টাকা, নাইটরাইডার ১৫০ ভি২-এর খুচরা মূল্য লাখ ৬৬ হাজার, যার অফার মূল্য চলছে এখন মাত্র লাখ ৩৮ হাজার টাকা এবং স্কুটি ১১০-এর খুচরা মূল্য মাত্র ৯৯ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে, যা এই সেগমেন্টের জন্য অত্যন্ত আকর্ষণীয় মূল্য বলে মনে করে রানার।

তাছাড়া রানার তাদের বাইক কেয়ার মোবাইল অ্যাপ চালু করার ঘোষণা দিয়েছে। এর মাধ্যমে গ্রাহকরা তাদের মাসিক কিস্তির টাকা ডিজিটাল পদ্ধতিতে প্রদান করতে পারবেন এবং নতুন অফার, পণ্যের মূল্য, কিস্তির নিয়মনীতি অন্যান্য তথ্য সম্পর্কে খুব সহজে জানতে পারবেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন