দ্বিতীয় টেস্টে করোনা নেগেটিভ নাসিমের, চিকিৎসকরা আশাবাদী

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল কর্তৃপক্ষ। তারা বলছেন, নাসিমের শারিরীক অবস্থা এখনও অপরিবর্তিত, চিকিৎসকরা আশা করছেন ধীরে ধীরে তিনি ‘ইমপ্রুভমেন্ট’ করবেন। 

আজ মঙ্গলবার দুপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী বলেন, গতকাল রাত ৮টায় মেডিকেল বোর্ড বসেছিল। সেখানে জানানো হয়েছে তার অবস্থা অপরিবর্তিত, খারাপ হয়নি। এটা হলো আশার খবর।

তিনি বলেন, ‘আরেকটা আশার খবর হলো ওনার করোনা রিপোর্ট এসেছে, সেটা নেগেটিভ এসেছে। এখন মেডিকেল বোর্ড সিদ্ধান্ত দিয়েছেন তারা আরও ৭২ ঘণ্টা তাকে আরও পর্যবেক্ষণে রাখতে চান, তারপরে দেখতে চান। ওনারা আশা করছেন খুব ধীরে ধীরে তার ইমপ্রুভমেন্ট হবে।’

সিটি স্ক্যান এখন করানো হবে না। কারণ যে সাপোর্টগুলো আছে তা সরালে সমস্যা হতে পারে বলে জানান আল ইমরান চৌধুরী। 

গত ১ জুন শ্বাসকষ্ট নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পজিটিভ আসে মোহাম্মদ নাসিমের। পরে গত শুক্রবার ভোরে তিনি ব্রেন স্ট্রোক করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হকের নেতৃত্বে সফল অস্ত্রোপচার হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন