প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সাড়ে ৯ কোটি টাকা দিল বিএলএফসিএ

ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বিএলএফসিএর একটি প্রতিনিধি দল গতকাল প্রধানমন্ত্রীর ত্রাণ কল্যাণ তহবিলে সাড়ে কোটি টাকা প্রদান করেছে। প্রধানমন্ত্রীর পক্ষে মুখ্য সচিব . আহমদ কায়কাউস অর্থ গ্রহণ করেন। সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগদান করেন এবং প্রতিনিধি দলকে দেশের প্রান্তিক বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ দেন।

অনুষ্ঠানে আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফিন্যান্স কোটি ৪০ লাখ টাকা, আইপিডিসি ফিন্যান্স কোটি টাকা, লংকাবাংলা ফিন্যান্স কোটি টাকা এবং উত্তরা ফিন্যান্স কোটি ৫০ লাখ টাকা প্রদান করে। এছাড়া বিএলএফসিএর অন্যান্য প্রতিষ্ঠান কোটি ৬০ লাখ টাকা প্রদান করে। যার মধ্যে ফিনিক্স ফিন্যান্সের ৫০ লাখ টাকা উল্লেখযোগ্য।

অনুষ্ঠানে প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর কাছে ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানগুলোর কার্যাবলি এবং দেশের আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান তুলে ধরেন। সময় প্রতিনিধিদল ব্যাংকবহির্ভূত আর্থিক প্রতিষ্ঠানগুলোর তারল্য সংকট কাটানোর জন্য বাংলাদেশ ব্যাংক কর্তৃক ১০ হাজার কোটি টাকার একটি পুনঃঅর্থায়ন তহবিল গঠনের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা চান।

সময় বিএলএফসিএর পক্ষ থেকে আইপিডিসি ফিন্যান্সের চেয়ারম্যান সাবেক মুখ্য সচিব মো. আব্দুল করিম, মেরিডিয়ান ফিন্যান্সের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিডার সাবেক নির্বাহী চেয়ারম্যান কাজী এম আমিনুল ইসলাম, আইডিএলসি ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক আরিফ খান এবং উত্তরা ফিন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক শামসুল আরেফিন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন