স্যামসাং গ্যালাক্সি ডিভাইসে সর্বোচ্চ ২০% মূল্যছাড়

নিজস্ব প্রতিবেদক

সম্প্রতি মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। এসএসসি পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের অভিনন্দন জানাতে এবং তাদের সাফল্য উদযাপনের অংশ হতে নির্দিষ্ট গ্যালাক্সি ডিভাইসে শতাংশ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় অফার ঘোষণা করেছে স্যামসাং বাংলাদেশ। চলতি মাসের ১১ তারিখ পর্যন্ত অফারটি চলবে।

নিয়ে দ্বিতীয়বারের মতো এসএসসি শিক্ষার্থীদের ফল উদযাপন করছে স্যামসাং বাংলাদেশ। এছাড়া গত বছর উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) শিক্ষার্থীদের সফলতার আনন্দকে বাড়িয়ে তুলতে গ্যালাক্সি ডিভাইসে ডিসকাউন্ট ঘোষণা করেছিল প্রতিষ্ঠানটি।

নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মো. মোবাইল মূয়ীদুর রহমান বলেন, স্যামসাং সবসময় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং শিক্ষা খাতের প্রবৃদ্ধিতে নানা উদ্যোগ নিয়ে কাজ করছে। এর মধ্যে রয়েছে স্যামসাং জুনিয়র সফটওয়্যার একাডেমি এবং স্যামসাং পলিটেকনিক ইনস্টিটিউট। একইভাবে আমরা এসএসসির ফলাফল উদযাপনে এবং শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ অফার নিয়ে আসতে পেরে আনন্দিত। বছর বৈশ্বিক মহামারীর কারণে শিক্ষার্থীরা তাদের স্কুলে গিয়ে সাফল্য উদযাপন করতে পারেনি। আমি আশা করি, স্যামসাংয়ের অফার বাসায় তাদের আনন্দকে বাড়িয়ে তুলবে। কৃতকার্য সব এসএসসি শিক্ষার্থীকে আমরা অভিনন্দন জানাই এবং জীবনের পরবর্তী ধাপে তাদের জন্য শুভকামনা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন