করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে নারীর মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, সাতক্ষীরা

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশনে এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান। এনিয়ে সাতক্ষীরায় করোনা উপসর্গে এ পর্যন্ত মোট ১২ জনের মৃত্যু হয়েছে।

মৃত নারীর নাম আখিরন বিবি (৪৩)। তিনি সদর উপজেলার লাবসা ইউনিয়নের তালতলা গ্রামের শাজাহান আলীর স্ত্রী ও বিনেরপোতা গ্রামের রহমত আলীর মেয়ে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. ভবতোষ কুমার মন্ডল জানান, জ্বর, শ্বাসকষ্ট ও ডায়াবেটিস নিয়ে আখিরন বিবি বুধবার বেলা ১১ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। তবে ভর্তির সময়ে তার ডায়াবেটিস এর মাত্রা খুব বেশী ছিল (৪০ পয়েন্ট)। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

তিনি আরো জানান, তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া যথাযথ নিয়ম মেনেই তার মরদেহ দাফন করা হবে বলে তিনি আরো জানান।

এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১১ জনের রিপোর্টই নেগেটিভ এসেছে। এদিকে, সাতক্ষীরা জেলায় গতকাল পর্যন্ত মোট ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন