চট্টগ্রামে আরও ২০৬ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৩৩৯৭

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে ৬২১ জনের নমুনা পরীক্ষা করে আরও ২০৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এর মধ্যে চট্টগ্রাম মহানগরের ১১৯ জন ও উপজেলা পর্যায়ে ৮৭ জন রয়েছেন।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, মঙ্গলবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৫২ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৩৬ জন নগরের ও ২৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৫১ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮৭ জনের করোনা পাওয়া গেছে। এর মধ্যে মহানগর এলাকার ৭৪ জন আছেন। বাকি ১৩ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে মঙ্গলবার ১১১ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৫৯ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৯ জন নগরের ও ৫০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা

মঙ্গলবার কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৭ জনের পরীক্ষা করে লোহাগাড়ার একজনের করোনা শনাক্ত হয়েছে।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৮৭ জনের মধ্যে পটিয়ার ৪৯ জন, বাঁশখালীর ১২ জন, হাটহাজারীর ১০ জন, সীতাকুন্ডের ৩জন, ফটিকছড়ির ৮ জন, মিরসরাইয়ের ১ জন, রাউজানের ৩ জন ও লোহাগাড়ার ১ জন আছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত ৩ হাজার ৩৯৭ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামে এখন পর্যন্ত মারা গেছেন অন্তত ৭৭ জন। সুস্থ হয়েছেন অন্তত ২৪২ জন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন