শেবাচিমে করোনা উপসর্গ ২০ মিনিটের ব্যবধানে ৩ রোগীর মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, বরিশাল

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৩ রোগীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা ৩টা ১০ মিনিট থেকে শুরু করে সাড়ে ৩টার মধ্যে মাত্র ২০ মিনিটের ব্যবধানে ওই তিনজনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

তিনি জানান, মৃত্যু হওয়া তিনজনের মধ্যে ৭৫ বছর বয়সী এক বৃদ্ধ রোববার সন্ধ্যা ৭টায় হাসপাতালে ভর্তি হন। অবস্থা খারাপ হওয়ায় তাকে আইসিইউতে পাঠানো হয়। সোমবার বেলা ৩টা ২০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি বরিশাল নগরের আলেকান্দা কাজিপাড়া এলাকায়। 

মারা যাওয়া বাকি দুজনও সোমবার দুপুরে হাসপাতালে ভর্তি হওয়ার কিছু সময় পরই মারা যান। 

সবগুলো মৃত্যুর ঘটনাকে ‘খুব দুঃখজনক’ উল্লেখ করে ডা. বাকির হোসেন বলেন, ‘করোনা আক্রান্ত কিনা নিশ্চিত হতে মৃতদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।’

সোমবার করোনা উপসর্গে শেবাচিমে ভর্তি হয়ে মৃতদের ব্যাপারে হাসপাতাল সূত্র জানায়, এদিন বেলা ৩টা ২৫ মিনিটে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হারিপালা এলাকার ৫০ বছর বয়সী এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে শেবাচিমে ভর্তি হন। বেলা সাড়ে ৩টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও এদিন বেলা দেড়টায় ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল এলাকার ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। বেলা ৩টা ১০ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন