মঙ্গলবার | জুলাই ১৪, ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

টকিজ

মুম্বাই পুলিশকে নিজের ব্র্যান্ডের ১ লাখ স্যানিটাইজার দিলেন সালমান

ফিচার ডেস্ক

কভিড-১৯ মহামারী মোকাবেলায় ত্রাণ নিয়ে মানুষের সহায়তায় শুরু থেকেই কাজ করছেন বলিউডের ভাইজানখ্যাত সালমান খান। কয়েক দিন আগেই নিজের স্যানিটাইজার ব্র্যান্ড লঞ্চ করেন তিনি। ফ্রেশ নামের এই হ্যান্ড স্যানিটাইজারের এক লাখ বোতল সালমান সম্প্রতি উপহার দিয়েছেন মুম্বাই পুলিশদের। তার কাজের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

করোনার আক্রমণের পর থেকেই আরো অনেক জায়গার মতো মুম্বাইয়ে হ্যান্ড স্যানিটাইজারের আকাল পড়েছিল। কোথাও চড়া দামে বিক্রি হয়েছে। অনেকের কাছে হ্যান্ড স্যানিটাইজার প্রায় দুর্লভ পণ্য হয়ে উঠেছে। এমন পরিস্থিতিতে পুলিশদের হাতে এক লাখ হ্যান্ড স্যানিটাইজার তুলে দিয়েছেন সালমন খান। তার উদ্যোগের জন্য মুম্বাই পুলিশের পাশাপাশি ভাইজানকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও।

প্রসঙ্গত, ইদের দিনই সলমন খান নিজের গ্রুমিং পার্সোনাল কেয়ার ব্র্যান্ড লঞ্চ করেন। এফআরএসএইচ, আদ্যক্ষরে লেখা থাকলেও, তার ব্র্যান্ডের নাম ফ্রেশ সেদিনই সালমন বলেছিলেন, করোনার সঙ্গে লড়াইয়ে এখন সবচেয়ে জরুরি স্যানিটাইজার। তাই স্যানিটাইজার নিয়ে এলাম। স্যানিটাইজার এখন আপনারা এই ব্র্যান্ডের ওয়েবসাইটে পাবেন। আর বেশকিছু দিন পর থেকে বিভিন্ন স্টোরেও পাবেন। এখন সুস্থ সচেতন থাকাই আমাদের সবচেয়ে বড় কাজ।

সালমানের উদ্যোগের পরিপ্রেক্ষিতে তাকে ধন্যবাদ জানিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে টুইটারে লিখেছেন, আমাদের মুম্বই পুলিশকে লাখো স্যানিটাইজার দান করার জন্য সালমান খানকে ধন্যবাদ। শুধু পুলিশকে নয়, করোনা মহামারীতে সালমন বলিউড ইন্ডাস্ট্রির সাধারণ কর্মীদের পাশে দাঁড়িয়েছেন এবং দুস্থদের জন্য নানা রকম উদ্যোগ নিয়েছেন। ঈদের দিনও বিতরণ করেছেন উপহার। তার এসব উদ্যোগের জন্য প্রশংসা কুড়িয়েছেন মুম্বইবাসীর। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের টুইটের উত্তরে সালমনও তাকে ধন্যবাদ জানিয়েছেন।

 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন