মঙ্গলবার | জুলাই ১৪, ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

শিল্প বাণিজ্য

সিলেটের শামসুদ্দিন হাসপাতালে ৫০০ পিপিই দিল এফআইসিসিআই

বণিক বার্তা প্রতিনিধি, সিলেট

সিলেটে কভিড-১৯ চিকিৎসার জন্য নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের চিকিৎসক-নার্সদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে বাংলাদেশে বিদেশী বিনিয়োগকারীদের শীর্ষ সংগঠন দ্য ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফআইসিসিআই)। 

আজ সোমবার এফআইসিসিআইয়ের পক্ষ থেকে বারাকা গ্রুপের চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরী হাসপাতালের অধীক্ষক ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমানের হাতে এসব পিপিই হস্তান্তর করেন।

এসময় কিডনী রোগ বিশেষজ্ঞ ডা. নাজমুস সাকিব, শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুশান্ত কুমার মহাপাত্র, বারাকা গ্রুপের এমডি গোলাম রাব্বানী চৌধুরী, বারাকা গ্রুপের পতেঙ্গা পাওয়ার লিমিটেডের ডিএমডি মনজুর কাদির শাফি(এলিম) সিলেট অফিসের সিনিয়র ব্যবস্থাপনা জনসংযোগ শাব্বির আহমদ উপস্থিত ছিলেন।

এফআইসিসিআইর সদস্য ও বারাকা গ্রুপের চেয়ারম্যান ফয়সল চৌধুরী বলেন, এফআইসিসিআই বাংলাদেশের করোনাযোদ্ধা চিকিৎসকদের জন্য ১১ হাজার পিপিই বিতরণ করছে। অ্যাপসোসিয়েশনে বারাকা গ্রুপের পক্ষ থেকে আমি প্রতিনিধি হিসেবে রয়েছি। আমার অনুরোধে সিলেটে শামসুদ্দিনে ও চট্টগ্রামে ৫০০ করে মোট ১ হাজার পিপিই বরাদ্দ করা হয়েছে। 

তিনি আরো বলেন,  করোনা সংকটের শুরু থেকেই এফআইসিসিআই জনগণের পাশে দাঁড়িয়েছে। সিলেটে তিনি বারাকা গ্রুপের পক্ষ থেকে এর আগে প্রতিটি উপজেলায় করোনাযোদ্ধাদের পিপিই বিতরণ করেছেন। একই সঙ্গে খাদ্য সামগ্রী বিতরণসহ সেবামূলক কাজ অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন