এসএসসিতে মাইলস্টোন কলেজের শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ

প্রতি বছরের মতো ২০২০ সালেও এসএসসি পরীক্ষার ফলাফলে অসাধারণ সাফল্যের ধারা বজায় রেখেছে রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন কলেজ। বছর মাইলস্টোন কলেজ থেকে বাংলা ইংরেজি মাধ্যমে হাজার ৩৮১ শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এবং হাজার ৩৮১ জনই জন পাস করে অর্থাৎ পাসের হার ১০০ শতাংশ। পাসকৃতদের মধ্যে জিপিএ- পেয়েছে ৯৩৫ জন শিক্ষার্থী। জিপিএ- অর্জনের হার ৬৭.৭০ শতাংশ।

বাংলা মাধ্যমে ৯৩০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে এবং শতভাগ পাসসহ ৬৫৪ জন জিপিএ- অর্জন করে। ইংরেজি ভার্সন থেকে ৪৫১ জন পরীক্ষায় অংশগ্রহণ করে এবং শতভাগ পাসসহ ২৮১ জন শিক্ষার্থী জিপিএ- অর্জন করে।

উল্লেখ্য, দেশসেরা শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর একটি রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন কলেজ শুরু থেকেই এইচএসসি, এসএসসি, জেএসসি পিইসিতে নিয়মিতভাবে সেরা ফলাফল অর্জন করে আসছে।

প্রতিটি পরীক্ষায় নিয়মিতভাবে ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার ব্যাপারে মাইলস্টোন কলেজের অধ্যক্ষ লে. কর্নেল এম কামালউদ্দিন ভূঁইয়া (অব.) বলেন, আমাদের শিক্ষক/শিক্ষিকা, ছাত্রছাত্রী, অভিভাবকরা সারা বছর কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে পার করেন। অর্থাৎ সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা পুরো শিক্ষাবর্ষে একসঙ্গে এগিয়ে চলি এবং একটি সেরা ফলাফল অর্জনে সক্ষম হই।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন