মাধুরী দীক্ষিতের ‘ক্যান্ডেল’

ফিচার ডেস্ক

জীবনে প্রথমবার গান গাইলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। করোনাকালের কঠিন সময়ে তিনি মানুষকে একটু আনন্দ দিতে চেয়েছেন। এটাই তার গানে অভিষেকের কারণ।

মাধুরীর অভিনয়, আর নাচের দক্ষতার কথা সবারই জানা। এবার গান গেয়ে শোনালেন তিনি। অভিনেত্রী-প্রযোজক জানিয়েছেন তার গান জীবনের আশা ইতিবাচকতা নিয়ে। একটি ভারতীয় গণমাধ্যমকে মাধুরী বলেছেন, অনেক মানুষের ঘরে বসে থাকার মতো অবস্থা নেই। তারা অসংখ্য সমস্যার মধ্যে আছেন। তাদের দিকে তাকালে দেখি যে আমার সমস্যাগুলো তাদের তুলনায় কিছুই নয়। আমি মানুষের দুর্দশায় ব্যাথিত। যতটা পারি তাদের সাহায্য করতে চেষ্টা করি।

লকডাউনের সময়টা নিজেকে নানা ধরনের কাজে ব্যস্ত রেখেছিলেন মাধুরী। শেষমেশ শোনালেন তার কণ্ঠের জাদুগানের নাম ক্যান্ডেল অর্থাৎ মোমবাতি।

লকডাউনে নৃত্যপ্রেমীদের জন্য বেশকিছু কাজ করেছেন মাধুরী দীক্ষিত। শুরু করেছিলেন অনলাইন নাচের ক্লাস। প্রোগ্রামের নাম ছিল ডান্স উইথ মাধুরী লকডাউনের অবসর সময়কে নাচের প্রশিক্ষণ দেয়ার কাজে লাগিয়েছেন অভিনেত্রী। নিজের ডান্স উইথ মাধুরী জন্য তিনি ভারতের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। -৩০ এপ্রিল পর্যন্ত চলে ডান্স উইথ মাধুরী নামে তার এই অনলাইন ক্লাস। এবার অভিনেত্রী গায়িকা হিসেবে ধরা দিলেন। আর মাধুরী দীক্ষিতের প্রথম গানেই মুগ্ধ বলিউড। অভিনেত্রী গায়িকাকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান, করণ জোহরসহ বলিউডের অনেক তারকা।

ক্যান্ডেল গানটি নিয়ে মাধুরী আরো বলেন, একজন এন্টারটেইনার হিসেবে আমি এভাবেই মানুষকে সহায়তা করতে পারি। আমি মানুষকে গানের মধ্য দিয়ে খারাপ সময়ে একটু উৎসাহ দিতে চাই।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন