বুধবার | জুলাই ১৫, ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

দেশের খবর

৭ পেশাজীবী সংগঠনের সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ মেয়র নাছিরের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত সাত পেশাজীবী সংগঠনের দুস্থ সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী  দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। আজ রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন ওয়ার্ডে এই ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়।  

নগরীর পুরাতন নগর ভবনে ২০০ ক্ষতিগ্রস্ত পাদুকা শিল্প শ্রমিককে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেয় মেয়র। এরপর নতুন ব্রিজ এলাকায় মৎস্য শিকারী জেলে শ্রমিক ইউনিয়নের সদস্যভুক্ত ১৮০ জেলে, জাতীয় শ্রমিকলীগ বকশির হাট ওয়ার্ডের রাজাখালী রোডে ৪০০ শ্রমিক পরিবার, অ্যালুমিনিয়াম দোকান কর্মচারী ও শ্রমিক ইউনিয়নের অন্তর্ভূক্ত মির্জাপুলে ৩৫০ জন এ্যালুমিনিয়াম ও ক্রোকারিজ দোকান কর্মচারী ও অ্যালুমিনিয়াম কারখানা শ্রমিক ইউনিয়নের ৩৮০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী দেয়া হয়। 

এছাড়া বাংলাদেশ নির্মাণ শ্রমিক কর্মচারী ফেডারেশনের আওতাভুক্ত রাহাত্তারপুল এলাকার ৪০০ দুস্থ পরিবার এবং নগরীর মুনসুরাবাদ এলাকার ৬০০ সিএনজি চালকদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী তুলে দেন চসিক মেয়র।  

ত্রাণ বিতরণকালে মেয়র বলেন, জীবন ও জীবিকার প্রয়োজনে অর্থনৈতিক চাকা সচল রাখতে সরকার সাধারণ ছুটি না বাড়িয়ে বেশ কিছু ছাড় দিয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে  চলে গেলে আরো কঠোরভাবে লকডাউন দেয়া হবে। 

এসময় সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ পেশায় মনোযোগী হওয়ার আহ্বান জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন