চট্টগ্রাম চেম্বার পরিচালক সৈয়দ জামাল আহমেদের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রাম চেম্বার পরিচালক সৈয়দ জামাল আহমেদ।  রোববার সকাল ৬টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ব্যবসায়ী নেতা সৈয়দ জামাল আহমেদ চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। সহ-সভাপতি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের কমিটিতে। স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রতিনিধিত্বকারী সৈয়দ জামাল আহমেদ চট্টগ্রাম চেম্বারের সর্বশেষ কমিটিতে পরিচালক হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি কয়েক দফায় এই ব্যবসায়ী সংগঠনের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।

বিভিন্ন সময়ে নর্থওয়েস্ট শিপিং লাইন ও নর্থওয়েস্ট সিকিউরিটি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং আরামিট লিমিটেড, আরামিট সিমেন্ট লিমিটেড ও আরামিট থাই এ্যালুমিনিয়াম লিমিটেড-এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন সৈয়দ জামাল আহমেদ।

এর আগে গত ২৮ মে হৃদরোগে আক্রান্ত সৈয়দ জামাল আহমেদকে নগরের ডেল্টা হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরদিন তাকে ম্যাক্স হাসপাতালে স্থানান্তর করা হয়।

সৈয়দ জামাল আহমেদের ছেলে রুম্মান আহমেদ জানান, আজ বাদ জোহর নিজ গ্রাম কর্ণফুলী উপজেলার দৌলতপুর গ্রামে নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে তার বাবাকে দাফন করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন