দেশে ‘ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স’ গঠন করল উবার

নিজস্ব প্রতিবেদক

সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করে কভিড-১৯ মহামারী মোকাবেলায় ডিবিএল ফার্মা, যান্ত্রিক, ডেটল (রেকিট বেনকিজার) ফ্রেশ টিস্যুর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে ট্রান্সপোর্ট সেফটি অ্যালায়েন্স (টিএসএ) গঠন করেছে উবার। আরো নিরাপদ উবার রাইড নিশ্চিত করার লক্ষ্যে গঠিত টিএসএ গ্রাহকদের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং একই সঙ্গে চালকদের প্রয়োজনীয় স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী সরবরাহ করবে।

কর্মসূচির অংশ হিসেবে উবার জোটের সহযোগীরা যান্ত্রিকের ডিস্ট্রিবিউশন পয়েন্ট থেকে চালকদের স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী যেমন মাস্ক, সাবান, টিস্যু স্যানিটাইজার প্রদান করবে। চালকদের ফ্রেশ টিস্যু বক্স রেকিট বেনকিজার বিনা মূল্যে ডেটল সাবান সরবরাহ করবে।

গত এপ্রিলে ডিবিএল ফার্মা ক্র্যাক প্লাটুন নামে একটি অফলাইন প্রজেক্টের পৃষ্ঠপোষকতা করে, যার উদ্যোগে উবারচালকদের মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের যাতায়াতের জন্য বিনা মূল্যে পরিবহন সুবিধা এবং পিপিই সরবরাহ করা হয়েছিল। এবার চালকদের মাস্ক প্রদান করবে ডিবিএল।

টিএসএ গঠনের বিষয়ে উবার বাংলাদেশ পূর্ব ভারতের প্রধান রাতুল ঘোষ বলেন, পরিস্থিতিতে অর্থনীতি সচল রাখতে, গ্রাহকদের সুরক্ষা নিশ্চিত করতে এবং #MoveWhatMatters; অর্থাৎ যা কিছুই হোক সামনে এগিয়ে চলার প্রত্যয়ে উবার দৃঢ়প্রতিজ্ঞ। সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্য নিয়েই স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জোট গঠন করা হয়েছে। আমরা আমাদের সব সহযোগীর প্রতি তাদের ভূমিকার জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ।

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন