বলিউডের নতুন সুপারহিরো হতে চলেছেন ক্যাটরিনা

ফিচার ডেস্ক

গত মার্চে একটি সূত্র থেকে জানা গিয়েছিল যে বলিউডের পরিচালক আলী আব্বাস জাফরের পরবর্তী সিনেমার জন্য ক্যাটরিনা কাইফ চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি একটি সুপারহিরো প্রকল্প। একটি সুপারহিরো সিনেমায় অভিনয় করার ইচ্ছার কথা বিভিন্ন সময় দেয়া অনেক সাক্ষাত্কারে বলেছিলেন ক্যাটরিনা।

এবার ক্যাটরিনা তার বন্ধু, পরিচালক আলীর সঙ্গে সত্যিই একটি নারীকেন্দ্রিক অ্যাকশন সুপারহিরো সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। কিন্তু ক্যাটরিনা বা আলী কেউই সংবাদটির সত্যতা নিশ্চিত করেননি এর আগে। তবে মুম্বই মিররকে দেয়া সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে পরিচালক আলী আব্বাস জাফর নিশ্চিত করেছেন যে তার পরের সিনেমাটি ক্যাটরিনা অভিনীত একটি সুপারহিরো ছবি হতে চলেছে।

মুম্বাই মিররকে আলী আব্বাস জাফর আরো বলেছেন, তিনি সম্প্রতি সিনেমাটির চিত্রনাট্য চূড়ান্ত করেছেন এবং লকডাউন শেষ হলেই তা নিয়ে কাজ শুরু হয়ে যাবে। তিনি পাশাপাশি আরো একটি সিনেমার প্রথম খসড়াটি সম্পন্ন করেছেন এবং আশা করা যাচ্ছে শিগগিরই সেটিরও চিত্রনাট্যও প্রস্তুত হয়ে যাবে। আলী আব্বাস বলেছেন, কাজ শুরু করার জন্য অনেক ধরনের প্রস্তুতি দরকার এবং আমি ভিডিও কলের মাধ্যমে একটি আন্তর্জাতিক দলের সঙ্গে যোগাযোগ করে যাচ্ছি। আমি আমার অভিনেতাদের সঙ্গে স্ক্রিপ্ট রিডিংও করছি এবং প্রযোজনা ডিজাইনারদের সঙ্গে চ্যাটও করছি। আসলে অনেক কিছুই ঘটছে।

ক্যাটরিনা আলীর বন্ধুত্ব শুরু হয় পরিচালকের প্রথম সিনেমা মেরে ব্রাদার কি দুলহান-এর মাধ্যমে। তারা বর্তমানে একে অন্যের খুব ভালো বন্ধু। মেরে ব্রাদার কি দুলহান ছাড়াও ক্যাটরিনা এর আগে আলী আব্বাস জাফরের পরিচালনায় টাইগার জিন্দা হ্যায় ভারত ছবিতে কাজ করেছেন।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন