বুধবার | জুলাই ১৫, ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

দেশের খবর

নওগাঁয় নিজ বাড়িতে ব্যবসায়ী খুন

বণিক বার্তা প্রতিনিধি নওগাঁ

নওগাঁর রানীনগরে রঞ্জু মণ্ডল (৪৫) নামে এক ব্যবসায়ীকে খুন করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে এলোপাতাড়ি কুপিয়ে তাকে খুন করা হয়। সময় নিহতের স্ত্রী দুলালী বেগমও আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রঞ্জু মণ্ডল উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের শুকুর আলী মণ্ডলের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে রঞ্জু মণ্ডলের বাড়ি-লাগোয়া গোয়ালঘরের টিনের চালা কেটে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। এরপর তারা রান্নাঘরের পানির মোটর চালু করে দেয়। রঞ্জু মণ্ডলের বড় মেয়ে রুমি আক্তার পানি উপচে পড়ছে টের পেয়ে তার মাকে ডেকে মোটর বন্ধ করতে বলে। পরে রঞ্জু মণ্ডল মোটর বন্ধ করার জন্য রান্নাঘরের দরজা খোলামাত্রই এক দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। চিত্কার শুনে নিহতের স্ত্রী দুলালী বেগম এগিয়ে গেলে তাকেও কোপানো হয়। ঘটনা টের পেয়ে বাড়ির অন্য সদস্যরা এগিয়ে এলে হামলাকারী গোয়ালঘরের দরজা খুলে পালিয়ে যায়। পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে রঞ্জু মণ্ডলের অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে গতকাল সকালে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক সহকারী পুলিশ সুপার সদর সার্কেল ফারজানা হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে ডাকাতি বা লুটপাটের জন্য ঘটনা ঘটতে পারে, এমন কোনো আলামত পাওয়া যায়নি। ঘটনায় যে জড়িত ওই বাড়িতে আগে থেকেই তার যাতায়াত ছিল। পূর্বশত্রুতার জের ধরেও হত্যাকাণ্ড ঘটতে পারে।

তিনি আরো বলেন, রঞ্জু মণ্ডল সার কীটনাশক ব্যবসায়ী ছিলেন। ব্যবসাসংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন