বুধবার | জুলাই ১৫, ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

শিল্প বাণিজ্য

ক্লিন গ্রিন বাংলাদেশ ও গরিব ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

পরিবেশবাদী সংগঠন ক্লিন গ্রিন বাংলাদেশ (সিজিবি) এবং সামাজিক সংগঠন গরিব ফাউন্ডেশন-এর যৌথ উদ্যোগে সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন খেটে খাওয়া দরিদ্র অসহায় ১৩০টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সংগঠনটি দেশব্যাপী খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির অংশ হিসেবে এদিন উপজেলার নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব অনুসরণ করে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহসান উল্লাহ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর . এইচ এম আব্দুর রহীম। কর্মসূচির উদ্বোধন করেন নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শঙ্কর দাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার কাউন্সিলর মো. আল মামুন যুবলীগ নেতা পারভেজ হোসেন।

ক্লিন গ্রিন বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা এবং প্রধান সমন্বয়কারী জিএম কিবরিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাংবাদিক শ্যামা প্রসাদ চক্রবর্তী, মোস্তাফিজুর রহমান মাস্টার, মো. এনামুল মাস্টার, এমএ মতিন মাওলানা, কবির আহমেদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে ক্লিন গ্রিন বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা বলেন, রমজানের আগে সারা দেশে সিজিবির খাদ্য তহবিল--এর আওতায় তাদের ১০টি ইউনিটের মাধ্যমে সারা দেশে মোট ৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, সিজিবি প্রদত্ত খাদ্যসামগ্রীর তালিকায় প্রতিটি প্যাকেটে ছিল দুই প্যাকেট সেমাই, এক কেজি চিনি, এক কৌটা দুধ, চার কেজি চাল, এক লিটার সয়াবিন তেল একটি লাইফবয় সাবান।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন