বুধবার | জুলাই ১৫, ২০২০ | ৩১ আষাঢ় ১৪২৭

খবর

মালয়েশিয়ায় আটকে পড়াদের আনতে বিমানের বিশেষ ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক

আটকে পড়া পর্যটক প্রবাসী বাংলাদেশীদের মালয়েশিয়া থেকে ফিরিয়ে আনতে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বাংলাদেশ বিমান বাহিনী ওয়েলফেয়ার ট্রাস্টের তত্ত্বাবধানে আগামী জুন ফ্লাইটটি পরিচালিত হবে।

জানা গেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি ৪০৮৭ ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে স্থানীয় সময় বিকাল ৪টা ৪৫ মিনিটে ছেড়ে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে। তবে আগামী জুন বিশেষ ফ্লাইট পরিচালনা হওয়ার কথা থাকলেও আবহাওয়া, যাত্রীর সংখ্যা, উড়োজাহাজ প্রাপ্যতা এবং অন্য যেকোনো অপ্রত্যাশিত পরিস্থিতির জন্য ফ্লাইটের তারিখ পরিবর্তনশীল।

মালয়েশিয়া থেকে ফিরতে ইচ্ছুকদের https://www.baf.mil.bd/bafwt/tickets.php লিংকের মাধ্যমে নিবন্ধন করতে হবে। আসন সংখ্যা সীমিত থাকার কারণে আগের বুকিং নম্বরধারীকে টিকিট কেনার সময় অগ্রাধিকার দেয়া হবে। যাত্রীদের অবশ্যই মালয়েশিয়ার কোনো হাসপাতাল থেকে কভিড-১৯ নেই মর্মে সনদ নিতে হবে।

উল্লেখ্য, নভেল করোনাভাইরাসের সংক্রমণ রোধে আকাশপথে যোগাযোগ বন্ধ রয়েছে মালয়েশিয়ায়। তবে কোনো বিদেশী নাগরিক চাইলে সরকারের শর্ত মেনে নিজ নিজ দেশে ফিরতে পারবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন